Homeজেলাপ্রধান শিক্ষককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

প্রধান শিক্ষককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

মেহেদী হাসান, শরীয়তপুর প্রতিনিধি ।।

স্কুলের জমি দখলকে কেন্দ্র করে শরীয়তপুরে ভেদরগঞ্জ উপজেলা সদরেঅবস্থিত প্রতিভা সাইন্স প্রিপারেটরি হাইস্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক, উপজেলা যুবলীগের সংগঠনিক সম্পাদক নাঈমুল হাসান নাঈম মাস্টারকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার রাতে তাকে গুরুতর আহত অবস্থায় ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেছেন। স্থানীয় সূত্র ও হাসপাতালে চিকিৎসাধীন নাঈম মাস্টার জানান, নাঈম মাস্টারের ক্রয়কৃত স্কুলের জায়গা স্থানীয় প্রভাবশালী মৃত খালেক মাদবরের ছেলে হেলাল মাদবর, আক্তার মাদবর, সিমন মাদবর, শাহিন মাদবর, মহসীন মাদবর দখল করতে গেলে তিনি এতে বাধা প্রদান করেন।

এ সময় দখলকারীরা তার উপর হামলা করে তাকে বেদম মারপিট করে এবং পিটিয়ে তার বাম হাত ভেঙ্গে দিয়েছে। এসময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা এগিয়ে আসলেও তাকে রক্ষা করা যায়নি। হামলাকারীরা তাকে শরীরের বিভিণœস্থানে পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় ভেদরগঞ্জ উপজেলা শিক্ষক নেতারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে অভিযুক্ত হেলাল মাদবরের সাথে মুঠোফোনে বার বার যোগাযোগ করা হলেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি। এএসপি (ভেদরগঞ্জ সার্কেল) মুসফিকুর রহমান মুঠোফোনে বলেন, আমি ঘটনাটি শুনেছি। মামলা হলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর