Homeবিনোদনছেলেকে নিয়ে নতুন সমালোচনায় বুবলী!

ছেলেকে নিয়ে নতুন সমালোচনায় বুবলী!

সম্প্রতি নেটদুনিয়ায় ফাঁস হয়েছে ঢালিউড চিত্রনায়িকা শবনম বুবলী ও কিং খান খ্যাত শাকিব খানের ছেলে শেহজাদ বীরের একটি ভিডিও। ওই ভিডিও অর্ন্তজালে প্রকাশ পেতেই নেটিজেনদের সমালোচনার ঝড়ে পড়েন বুবলী।

শনিবার ( ২ মার্চ) ফাঁস হওয়া ৩০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট্ট বীর কী যেন বলছে! আর তার প্রতিউত্তরে বুবলী বলছেন অকে। বুবলী ও বীরের এই ভিডিও দেখে কিছুই বুঝতে পারছেন না নেটিজেনরা।

ওই ভিডিওর কমেন্ট বক্সে তাই নেটিজেনরা করতে শুরু করেন মন্তব্য। একজন লেখেন, কী বলে একটাও তো বোঝা যাচ্ছে না। আরেকজন লেখেন, এই বয়সে বীরের স্পষ্ট কথা বলার কথা। কিন্তু এগুলো বীর কী বলছে।

বাংলা, ইংরেজি কোনোটাই না। অস্পষ্ট ভাষায় কথা বলায় কিছুই বোঝা যাচ্ছে না। আর বুবলী বলছে অকে অকে। কেমন শিক্ষিত এরা? এমনও সমালোচনা করছেন কেউ কেউ। এতে মুহূর্তেই ভাইরাল হতে শুরু করে বুবলী আর বীরের ওই ৩০ সেকেন্ডের ভিডিও।

এদিকে ভাইরাল ভিডিও দেখে নেটিজেনদের মনে সংশয়ও দেখা দিয়েছে। অনেকে বলছেন, তোতলা হওয়ার শঙ্কা রয়েছে বীরের। আবার কেউ কেউ বলছেন, একই কথা একাধিক বার বলে বীর। যা মোটেও স্বাভাবিক নয়।

নতুন এ ভিডিও ফাঁস হওয়ায় চিত্রনায়িকা অপুর লাভাররা এক হাত দেখাচ্ছেন বুবলীকে। বলছেন, অপুর ছেলে জয়কে অটিস্টিক বলা বুবলীর ছেলেকেও স্বাভাবিক মনে হচ্ছে না।

অন্যদিকে চিত্রনায়ক শাকিব খানের ভক্তরা এ ভিডিও দেখে হতাশ হয়েছেন। কয়েক মাস আগে অপুর ছেলে জয়কে স্বাভাবিক না বলা বুবলীর ছেলেও স্বাভাবিক নয়। এমনটা কিছুতেই মেনে নিতে পারছেন না শাকিবিয়ানরা।

সর্বশেষ খবর