Homeখেলাআউট করার আগে গিলকে কী বলেছিলেন অ্যান্ডারসন

আউট করার আগে গিলকে কী বলেছিলেন অ্যান্ডারসন

৪১ বছর বয়সেও দিব্যি পেস বোলিং করে যাচ্ছেন জেমস অ্যান্ডারসন। টেক্কা দিচ্ছেন হালের তারকাদের সঙ্গে। বয়সের কারণে কিছুটা পিছিয়ে গেলেও ইচ্ছাশক্তি এবং অধ্যবসায় দিয়ে নিজেকে এখনও ধরে রেখেছেন এই তারকা। সর্বশেষ ধর্মশালা টেস্টে পূর্ণ করেছেন টেস্ট ক্যারিয়ারের ৭০০ উইকেট।

টেস্ট ক্যারিয়ারের ৬৯৯তম উইকেট হিসেবে বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটার শুভমান গিলকে আউট করেন অ্যান্ডারসন। এই উইকেটটি নেয়ার আগে শুভমানের সঙ্গে হালকা বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন অ্যান্ডারসন। বয়সের পার্থক্যটা অনেক বেশি হলেও কথার লড়াইয়ে কেউই ছাড় দেননি।

দেশের ফেরার পর বিবিসির টেইলেন্ডার পডকাস্টে একটি সাক্ষাৎকার দিয়েছেন অ্যান্ডারসন। সেখানে শুভমানের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ার বিষয়টি জানিয়েছেন এই ক্রিকেটার। এটাও জানিয়েছেন, তর্ক করার ২ বল পরেই শুভমানকে আউট করে সাজঘরে পাঠিয়েছেন তিনি।

তর্কের কথোপকথন সম্পর্কে অ্যান্ডারসন বলেন, ‘আমি ওকে (শুভমানকে) এমন কিছু বলেছিলাম, ”তুমি কি ভারতের বাইরে কোনো রান করতে পারো?” ও আমাকে বলেছিল, ”এখন অবসরে যাওয়ার সময়।” এর দুই বল পরে আমি ওকে আউট করি।’

শুভমানকে আউট করে এবং ৭০০ উইকেটের মাইলফলক গড়েও অবশ্য দলকে জেতাতে পারেননি অ্যান্ডারসন। ধর্মশালা টেস্টে তার দল হেরেছে এক ইনিংস এবং ৬৪ রানের ব্যবধানে। পুরো সিরিজেই ইংল্যান্ড ম্যাচ জিতেছে কেবল একটি। প্রথম ম্যাচ জিতে শুরু করার পর টানা চার ম্যাচ হেরে দেশে ফিরতে হয়েছে সফরকারীদের।

সর্বশেষ খবর