Homeসর্বশেষ সংবাদপ্রাক্তন স্ত্রীর অশ্লীল ভিডিও ছড়িয়ে যুবক গ্রেফতার

প্রাক্তন স্ত্রীর অশ্লীল ভিডিও ছড়িয়ে যুবক গ্রেফতার

রাজবাড়ীতে তালাকপ্রাপ্ত স্ত্রীর অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২০ মার্চ) সদর উপজেলার মাধব লক্ষীকোল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার হওয়া জুয়েল শেখ (৩৫) মাধব লক্ষীকোল গ্রামের আক্কাছ আলীর ছেলে। গ্রেফতারের পর আদালতে পাঠানো হলে, নিজের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন জুয়েল।

ভুক্তভোগী অভিযোগ করেন, জুয়েল তার আরেকজন স্ত্রীর তথ্য গোপন করে ৬ মাস আগে তাকে বিয়ে করেন। বিষয়টি জানার পর থেকেই ভুক্তভোগী এই সংসার করার ব্যাপারে অনাগ্রহ প্রকাশ করেন এবং ৭ জানুয়ারি তিনি জুয়েলকে তালাক দেন।

তালাকের পর থেকেই জুয়েল তাকে সতীনের সঙ্গে সংসার করার জন্য নানাভাবে হুমকি-ধামকি ও চাপ দেন। এতে কাজ না হওয়ায়, দাম্পত্য জীবন চলাকালে কৌশলে মোবাইলে ধারণ করা অশ্লীল স্থির চিত্র এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মানুষের কাছে ছড়িয়ে দেন জুয়েল।

ভুক্তভোগী নারী জানান, বিষয়টি জানতে পেরে জুয়েলের সঙ্গে যোগাযোগ করা হলে, সে সংসার করার জন্য আরও হুমকি-ধামকি দেন। পাশাপাশি ইমো এবং মেসেঞ্জারে বিভিন্ন মানুষের কাছে এইসব ছবি ও ভিডিও ছড়াতে থাকেন। এতে বাধ্য হয়ে আইনের সহযোগিতা নেয়া হয়।

রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান খান বলেন, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় জুয়েলকে পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত অ্যান্ড্রোয়েড মোবাইল ফোনসহ গ্রেফতার করা হয়। পরে আদালতে নিজের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি।

সর্বশেষ খবর