Homeখেলাআইপিএলে মুস্তাফিজদের চেন্নাইয়ের সূচি দেখে নিন

আইপিএলে মুস্তাফিজদের চেন্নাইয়ের সূচি দেখে নিন

চ্যাম্পিয়ন দল হিসেবে ১৭তম আইপিএলে জয় দিয়ে যাত্রা শুরু করেছে চেন্নাই সুপার কিংস। আর সেই জয়ের পেছনে বল হাতে চরকি ঘুরিয়েছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। দীর্ঘদিন পরে আইপিএলে নেমে কাটার মাস্টারের তাণ্ডবে আনন্দ পেয়েছেন ভক্তরা। এবার তার দলের বাকি ম্যাচের সূচি দেখে নেওয়া যাক।

শুক্রবার (২২ মার্চ) আইপিএলের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও চেন্নাই সুপার কিংস। ম্যাচটিতে বল হাতে ৪ উইকেট তুলে নিয়ে চেন্নাইয়ের জয়ের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মুস্তাফিজ। তার দলও জয় পায় ৪ উইকেটে।

গত ২২ ফেব্রুয়ারি টুর্নামেন্টের প্রথম ১৬ দিনের সূচি প্রকাশ করা হয়েছিল। ভারতে লোকসভা নির্বাচনের জন্য পুরো টুর্নামেন্টের সূচি প্রকাশ করা হয়নি বলে জানিয়েছিল কর্তৃপক্ষ। সেই সূচি অনুযায়ী আরও তিনটি ম্যাচ রয়েছে চেন্নাই সুপার কিংসের। সেগুলো হলো-

তারিখ ম্যাচ ভেন্যু সময়
২৬ মার্চ চেন্নাই বনাম গুজরাট চেন্নাই রাত ৮টা

৩১ মার্চ দিল্লি বনাম চেন্নাই বিশাখাপট্টম রাত ৮টা

৫ এপ্রিল হায়দরাবাদ বনাম চেন্নাই হায়দরাবাদ রাত ৮টা

তফসিল অনুযায়ী, ভারতের ১৮তম লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে ৭ ধাপে। আগামী ১৯ এপ্রিল থেকে শুরু হবে ভোটগ্রহণ। দ্বিতীয় দফার ভোটগ্রহণ করা হবে ২৬ এপ্রিল, তৃতীয় দফার ৭ মে, চতুর্থ দফার ১৩ মে, পঞ্চম ধাপ ২০ মে, ২৬ মে ষষ্ঠ দফা এবং ১ জুন সপ্তম ধাপের ভোটগ্রহণ করা হবে। ভোট গণনা করা হবে ৪ জুন।

গুঞ্জন উঠেছিল, নির্বাচনের কারণে আইপিএলের কিছু ম্যাচ দেশের বাইরে হতে পারে। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ। তিনি ক্রিকবাজকে বলেছেন, ‘না, (আইপিএল) দেশের বাইরে যাবে না।’ এখন পর্যন্ত আইপিএলের বাকি অংশের সূচি প্রকাশ করা হয়নি। ২২ মার্চ থেকে শুরু হওয়া এই ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি আগামী ২৬ মে মাঠে গড়ানোর কথা রয়েছে।

সর্বশেষ খবর