Homeখেলাবগুড়ার শেরপুরে থানায় হামলার অভিযোগ করায় মারধর

বগুড়ার শেরপুরে থানায় হামলার অভিযোগ করায় মারধর

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

বগুড়ার শেরপুরে থানায় মারধরের অভিযোগ করে বাড়ি ফেরার পথে পুনরায় মারধর করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) পৌর শহরের উত্তর সাহাপাড়া এলাকার শাহনাজ পারভীন জানান, পূর্বশত্রুতার জেরে বিবাদীরা তাদের উপর অতর্কিত হামলা করেছে। প্রথম দফায় মারধরে আহতরা হলেন, শাহনাজ পারভীনের বোন জামাই জুয়েল (৩২) ও রেখা (২৮)। এ ঘটনার পর থানায় অভিযোগ করে বাড়ি ফেরার পথে দ্বিতীয় দফায় মারধরের শিকার হয়েছেন অভিযোগকারী নিজেই। গেলো বৃহস্পতিবার ৮ জনকে বিবাদী করে এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছেন শাহনাজ।

বিবাদীরা হলেন, একই এলাকার হাফিজুল ইসলাম, মামুন, তারেক, রুবেল হোসেন, হেনা খাতুন, নাজু, রাজু মিয়া, ও সোহাগী খাতুন।

অভিযোগ সুত্রে জানা যায়, ঘটনার দিন উত্তর সাহাপাড়া এলাকার কালিতলা একটি চায়ের স্টলের সামনে দিয়ে যাওয়ার পথে বিবাদীরা আতর্কিত ভাবে হামলা করে। এসময় প্রতিবাদ করলে প্রতিবেশী হজরত আলী আহতদের উদ্ধারের জন্য এগিয়ে গেলে বিবাদীরা তাকেও মারধর করে বলে অভিযোগ করা হয়েছে।

এ ঘটনার পরে বাদী শাহনাজ শেরপুর থানায় লিখিত অভিযোগ করে বাড়ি ফেরার পথে একই স্থানে তার উপর পুনরায় আক্রমন করে আহত করা হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

তবে হামলার বিষয়টি অস্বীকার করেছেন বিবাদী হাফিজুল ইসলাম। তিনি বলেনে, ”আমি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তবে সকাল থেকে রাত পর্যন্ত কাজ করে খাই। আমি হামলা বা অভিযোগের বিষয়ে কিছুই জানি না। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই মিথ্যা অভিযোগ করা হয়েছে।”

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ”অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

সর্বশেষ খবর