Homeআন্তর্জাতিকস্বামীকে হত্যার জন্য ৬৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা স্ত্রীর!

স্বামীকে হত্যার জন্য ৬৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা স্ত্রীর!

স্বামীকে তিনি প্রথমে হত্যার হুমকি দিয়েছিলেন নিজের এক বান্ধবীর মাধ্যমে। এরপর স্বামীকে হত্যা করার স্ট্যাটাস দেন হোয়াটসঅ্যাপেও। আর সেখানেই এ কাজের জন্য পুরস্কার হিসেবে ৫০ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬৫ হাজার টাকার বেশি) ঘোষণা করেন স্ত্রী।

সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের আগ্রার বাহ জেলায়। স্ত্রী হোয়াটসঅ্যাপে এমন স্ট্যাটাস শেয়ার করেছেন বলে অভিযোগ তার স্বামীর। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, এ ঘটনায় থানায় মামলা করেছেন ওই ব্যক্তি।

বাহ থানার ইনচার্জ শ্যাম সিং বলেন, এক নারীর বিরুদ্ধে অভিযোগ এসেছে। এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। অভিযোগে ওই ব্যক্তি দাবি করেন, ২০২২ সালের ৯ জুলাই মধ্য প্রদেশের ভিন্দ এলাকার একটি গ্রামে বিয়ে করেন তিনি। তবে শুরু থেকেই দাম্পত্য কলহ ছিল।

ছয় মাস পর ২০২২ সালের ডিসেম্বরে স্বামীর ঘর ছেড়ে বাবার বাড়িতে চলে যান স্ত্রী। তখন থেকে তিনি সেখানেই আছেন। ভরণ-পোষণের জন্য তিনি থানায় মামলাও করেছেন।

স্বামীর দাবি, গত ৩১ ডিসেম্বর স্ত্রীর এক আত্মীয় তাকে হত্যার হুমকি দেন। এরপর সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দেন স্ত্রী। তাতে তিনি বলেন, তার স্বামীকে যে হত্যা করতে পারবে, তাকে ৫০ হাজার রুপি পুরস্কার দেয়া হবে।

সর্বশেষ খবর