Homeজাতীয়একটা ভোটের অনেক দাম: প্রধানমন্ত্রী

একটা ভোটের অনেক দাম: প্রধানমন্ত্রী

পরিবর্তনের ধারা ধরে রেখে উন্নয়নে কাজ করতে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, একটা ভোটের অনেক দাম। মানুষের আস্থা ও বিশ্বাস ধরে রেখে কাজ করবেন। কাজের মান ঠিক রেখে উন্নয়ন অব্যাহত রাখবেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে ময়মনসিংহ ও কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এবং পাঁচ জেলা পরিষদ চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠান তিনি বক্তব্য দেন।

জনপ্রতিনিধিদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, পরিবর্তনের ধারা ধরে রেখে উন্নয়নে কাজ করতে হবে। কাজের মান ঠিক রাখতে হবে। জনগণের কাছে দেয়া ওয়াদা রক্ষা করতে হবে। আর্থ সামাজিক উন্নয়নের ধারা অব্যাহত রেখে মানুষের পাশে দাঁড়াতে হবে; জলাভূমি বন্ধক রাখা যাবে না; নদী-নালা ও খাল-বিল সংরক্ষণ করতে হবে। মানুষের আস্থা ও বিশ্বাস ধরে রেখে কাজ করতে হবে। তাহলে ভোটের সময় চিন্তা করতে হবে না; মানুষ এমনিতেই ভোট দেবে; একটা ভোটের অনেক দাম।

এ সময় উন্নয়ন কাজের সমালোচনাকারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, ‘আমি যতই উন্নতি করি, উন্নয়ন করি; কিছু লোক আছে তাদের কিছুই ভালো লাগে না। তারা চোখ থাকতে অন্ধ, তাদের করুণা করা ছাড়া কিছুই করার নেই।’

বাংলাদেশ এখন বদলে যাওয়া এক ভূখণ্ড। আজ যার বয়স ১৫ বছর — মানুষ এখন কল্পনাও করতে পারবে না ২০০৯ সালের আগে বাংলাদেশ কেমন ছিলো। আওয়ামী লীগ সবসময় জনকল্যাণে কাজ করে। আওয়ামী লীগ সরকারে আসলেই মানুষ বুঝতে পারে, সরকার জনগণের সেবক। আর সে কারণে আজ উন্নয়নের সুফল পাচ্ছে মানুষ, যোগ করেন শেখ হাসিনা।

সর্বশেষ খবর