Homeবিনোদননতুন রসায়নে আল্লু-সামান্থা

নতুন রসায়নে আল্লু-সামান্থা

দক্ষিণ ভারতীয় সিনেমায় যে সব জুটি দর্শকনন্দিত হয়েছে তাদের মধ্যে অন্যতম আল্লু আর্জুন ও সামান্থা রুথ প্রভু। ২০১৫ সালে ‘সন অব সত্যমূর্তি’ সিনেমায় এক সাথে দেখা গেছে এ তারকাদের। সিনেমায় তাদের জুটি বেশ প্রশংসিত হয় সে সময়।

এরপর ৯ বছর কেটে গেছে। একসাথে আর দেখা যায়নি আল্লু আর্জুন ও সামান্থাকে। তবে সিনেমায় দেখা না গেলেও আল্লুর সিনেমা ‘পুষ্পা’ সিনেমাতে একটি আইটেম গানে একসঙ্গে কোমর দুলিয়েছেন অভিনেত্রী। ‘ও আন্তাভ’ গানটি ব্যাপক হিট হয়। এর পর থেকেই এই দুইজনকে একসঙ্গে বড় পর্দায় দেখার জন্যে মুখিয়ে আছেন তাদের ভক্তরা।

সামান্থা ও আল্লুর কাছে দর্শকই প্রথম। আর এ কারণে দীর্ঘ ৯ বছর বড় পর্দায় ফিরছেন তারা। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন অনুযায়ী, বাণিজ্যিক একটি সিনেমার কাজ হাতে নিয়েছেন পরিচালক অ্যাটলি কুমার। সেই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন আল্লু অর্জুন এবং তার বিপরীতে প্রধান নারী চরিত্রের জন্য সামান্থা রুথ প্রভুকে নেয়ার পরিকল্পনা করেছেন নির্মাতা।

জানা গেছে, সিনেমাটির প্রসঙ্গে সামান্থার সাথে আলোচনা চলছে পরিচালকের। তবে বিষয়টি নিয়ে এখনো আনুষ্ঠানিক কোন ঘোষণা আসেনি।

তবে সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র গণমাধ্যমকে বলেন, ‘অ্যাটলি-আল্লু অর্জুনের এ সিনেমায় সামান্থার যুক্ত হওয়ার বিষয়ে জোরালোভাবে আলোচনা করছেন নির্মাতা।’

বাজেট বা নাম ঠিক না হওয়া এই সিনেমা নিয়ে এখনই চলছে প্রি-প্রোডাকশন ও কাস্টিংয়ের কাজ। জানা গেছে, বেশ বড় বাজেট নিয়েই নির্মাণ করা হবে অ্যাটলি কুমারের এই সিনেমা। চলতি বছরের অক্টোবরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরুর ও পরিকল্পনা রয়েছে এই সিনেমা সংশ্লিষ্টদের।

সর্বশেষ খবর