Homeবিনোদনজন্মদিনে সিঁদুর পরে হাজির রাশমিকা

জন্মদিনে সিঁদুর পরে হাজির রাশমিকা

নিজের জন্মদিনে ভক্তদের চমক দিবেন বলে জানিয়েছিলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। কথা দিয়ে কথা রাখলেন অভিনেত্রী।

শুক্রবার (৫ এপ্রিল) নিজের ২৮তম জন্মদিনে সামাজিক মাধ্যমে তার আসন্ন চলচ্চিত্র ‘পুষ্পা ২’ থেকে নিজের ফার্স্টলুক প্রকাশ করেছেন। পরনে কাঞ্জিভারাম, গা ভর্তি গয়না, সিঁথিতে সিঁদুর পরে একেবারে বধূরূপে ধরা দেন অভিনেত্রী।

আর এরই মধ্যে দিয়ে ‘পুষ্পা ২’ সিনেমার ফাস্টলুক প্রকাশ পেল। ফাস্টলুক দেখেই বোঝা যাচ্ছে আবারো শ্রীভল্লি রূপে ঝড় তুলতে আসছেন রাশমিকা।

এর আগে গত মাসে রাশমিকার ‘পুষ্পা ২: দ্য রুল’ এর সেট থেকে রাশমিকার একটি ছবি ভাইরাল হয়। ওই ছবিতে রাশমিকার পুষ্পার সেই পুরানো অবতার। পরনে লাল রঙের শাড়ি, খোঁপায় গোঁজা ফুল। আর সঙ্গে ভারী গহনা।

এদিকে শুটিং স্পটের চারপাশে উৎসুক জনতার ভিড়। সেই ভিড় সামাল দিতে সেটের কর্মকর্তা এবং পুলিশকে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে।

এরপর থেকেই শোনা যাচ্ছিল, ‘পুষ্পা’র দ্বিতীয় কিস্তিতে দেখা যাবে ‘শ্রীভল্লি’ ওরফে রাশমিকাকে। শুক্রবার রাশমিকার পোস্টার শেয়ার করে নির্মাতারাও জানান দিলেন, পুষ্পার দ্বিতীয় ভাগে থাকছেন রামশিকা।

‘পুষ্পা’ সিনেমার চেয়ে ‘পুষ্পা টু’ আরও বেশি চমকপ্রদ হবে বলে দাবি সিনেমা পুষ্পা টিম সংশ্লিষ্টদের। এ ছাড়া এবার সিনেমাটির বাজেটও প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট ধরা হয়েছে ৪০০ কোটি রুপি।

নির্মাতা সুকুমারের ‘পুষ্পা টু’ সিনেমায় আল্লু অর্জুন ও রাশমিকার সঙ্গে আরও অভিনয় করছেন ফাহাদ ফসিল, প্রকাশ রাজ, সুনীল, রাও রমেশ প্রমুখ। চলতি বছরের ১৫ আগস্ট বড় পর্দায় মুক্তির কথা রয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর।

প্রসঙ্গত, দক্ষিণী তারকা আল্লু অর্জুন এবং রাশমিকা মান্দানার ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তির পরপরই বক্স অফিসে উঠেছিল ঝড়। ২০২১ সালে মুক্তি পাওয়া সিনেমাটির আকাশচুম্বী জনপ্রিয়তা পেছনে ফেলে দিয়েছিল অনেক ছবিকেই। বক্স অফিসে ৩৫০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এটি।

সর্বশেষ খবর