Homeবিনোদনছোটবেলায় ৫০০ রুপিতে ভাড়া থাকা বাড়িটি কিনে নিচ্ছেন অক্ষয়

ছোটবেলায় ৫০০ রুপিতে ভাড়া থাকা বাড়িটি কিনে নিচ্ছেন অক্ষয়

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের অভিনয়ে মুগ্ধ হন না এমন মানুষ হয়তো খুব কমই আছে। পারিবারিক জীবনেও তিনি সুপারস্টার। সংগ্রাম করেই নিজের জায়গা তৈরি করেছেন এই নায়ক।

জীবন গড়ার শুরুতে তিনি হোটেলে চাকরি করেছেন। থেকেছেন ফুটপাতেও। নিজের সাক্ষাৎকারেই এসব কথা বলেছেন অক্ষয় কুমার।

যখন বলিউডে তিনি আসেননি তখন পরিবারের সঙ্গে মুম্বাইয়ে পাঁচশ রুপির একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। সেই বাড়িটি ঘিরে রয়েছে নায়কের অসংখ্য স্মৃতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেতা জানিয়েছেন, শৈশবের সেই বাড়িটি কেনার পরিকল্পনা করছেন।

এ বিষয়ে অক্ষয় বলেন, ‘পুরানো বাড়িতে যেতে আমার খুব ভালো লাগে। সেখানে মাত্র পাঁচশ রুপিতে ভাড়া থাকতাম। কয়েকদিন আগেই শুনলাম সেই বাড়িটা নাকি ভেঙে ফেলা হচ্ছে। সেখানে দুইটা বেডরুম করে ফ্ল্যাট তৈরি হচ্ছে। ওদেরকে জানিয়েছি আমি তৃতীয় তলাটা কিনতে চাই। পরিবারের সঙ্গে আমি যেখানে থাকতাম।’

অক্ষয়ের ভাষায়, ‘শৈশবের স্মৃতি ধরে রাখতেই আমি ফ্ল্যাটটা কিনতে চাই। আমার এখনো মনে আছে আমি এবং আমার বোন বাবার ফিরে আসার অপেক্ষা করতাম, তখন তিনি সকাল ৯টা থেকে ৬টা পর্যন্ত কাজ করতেন। সেই স্মৃতিগুলো এখনো চোখে ভাসে। একটা পেয়ারা গাছ ছিল, ফল পেড়ে খেতাম। আমি এখনো প্রতি মাসে সেখানে গিয়ে কিছু পেয়ারা ও ফুল নিয়ে আসি। মন থেকে বলছি যোগাযোগ রাখতে চাই। সেখান থেকেই তো আমি উঠে এসেছি।’

অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’তে নতুন অক্ষয়কে দেখবে দর্শক। এ বছরেই তাক লাগাবে সিনেমাটি। ২০২৪ সালের সবচেয়ে প্রতীক্ষিত এই সিনেমাটির ট্রেলারে নজর কেড়েছে সবার।

সর্বশেষ খবর