Homeবিনোদনসুন্দর সুসন্তানের জন্য কেমন জীবনসঙ্গী চান নোরা?

সুন্দর সুসন্তানের জন্য কেমন জীবনসঙ্গী চান নোরা?

রূপ, গুণ, অভিনয়ের জাদু দিয়ে এরইমধ্যে বলিউডে শক্ত অবস্থান তৈরি করে ফেলেছেন ‘বেলি ডান্স কুইন’ নোরা ফাতেহি। এ অল্প সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই অভিনেত্রীর নাম জড়িয়েছে। কিন্তু কারো সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্কে বাঁধা পড়েননি নোরা। কেন কারো সঙ্গে সিরিয়াস সম্পর্কে জড়াননি নোরা; সে বিষয়ে সম্প্রতি মুখ খুলেছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

কানেক্ট এফএম কানাডাকে দেয়া বিশেষ এক সাক্ষাৎকারে নোরা জানান, জেনেটিক বিষয়টিকে খুব বেশি প্রাধান্য দেন তিনি। আর এ কারণেই কারো সঙ্গে সহজে সম্পর্কে জড়াতে পারেন না।

নোরার ভাষায়,

কারো সঙ্গে সম্পর্কে জড়ানো মানেই তাকে বিয়ে করা, তার বাচ্চার মা হওয়া। আর এ বিষয়টি নিয়ে আমি খুবই সিরিয়াস। কারণ আমি একজন ভালো গুণের বৈশিষ্ট্য ও সুন্দর সন্তানের মা হতে চাই।

নোরা আরও বলেন, বাবা-মায়ের জিনগত বৈশিষ্ট্যের ওপর ভিত্তি করেই সন্তানের গুণগত বৈশিষ্ট্য নির্ধারিত হয়। তাই আমি সবার সঙ্গেই সম্পর্কে জড়াতে পারি না।

সন্তানের মা হওয়া প্রসঙ্গে নোরা আরও বলেন,

আগে আমি ভাবতাম, আমার সন্তান সুন্দর হওয়ার জন্য উচ্চতা, সুন্দর চেহারা ও শারীরিক বৈশিষ্ট্যের ওপর নির্ভর করে জীবনসঙ্গী খুঁজব। কিন্তু ব্যক্তিগত আর আশপাশের পরিবেশ দেখে আমি সিদ্ধান্ত নিয়েছি, আমার জীবনসঙ্গীকে ভালো মনের মানুষ ও নীতিবানও হতে হবে। কারণ সুন্দর সুসন্তানের জন্য বাবা-মায়ের সে গুণগুলো অবশ্যই থাকতে হবে বলে আমি মনে করি।

সর্বশেষ খবর