Homeখেলাএনরিকের বিশ্বাস বার্সাকে হারিয়ে সেমিতে উঠবে পিএসজি

এনরিকের বিশ্বাস বার্সাকে হারিয়ে সেমিতে উঠবে পিএসজি

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বার্সেলোনার কাছে ঘরের মাঠে হেরেছে পিএসজি। তবে প্রথম লেগে হারলেও, চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে যাওয়ার ব্যাপারে এখনো আত্মবিশ্বাসী পিএসজি কোচ লুইস এনরিকে। স্প্যানিশ এই কোচ নিশ্চিত, দ্বিতীয় লেগে বার্সাকে হারিয়ে শেষ চারে উঠবে তার দল।

প্যারিসে রোমাঞ্চকর এক লড়াইয়ে পিএসজিকে ৩-২ গোলে হারিয়েছে বার্সেলোনা। ফিরতি লেগ অনুষ্ঠিত হবে বার্সেলোনার মাঠে। তবুও পিএসজি কোচ এনরিকের বিশ্বাস, তার দল বার্সেলোনাকে হারিয়ে সেমিতে জায়গা করে নিবে।

সোমবার (১৫ এপ্রিল) সংবাদ সম্মেলনে এনরিকে বলেন, ‘আমরা পুরোপুরি বিশ্বাস করি যে, এখানে আমরা স্কোর লাইন পাল্টে দিতে পারব। প্রথম ম্যাচে দুই দল প্রবল লড়াই করেছে। তবে আমাদের যেটা প্রাপ্য ছিল সেটার প্রতিফলন নেই ফলাফলে। ৩-২ স্কোর লাইনের অর্থ আমাদের এখানে জয়ের জন্য খেলতে হবে।’

বার্সেলোনার বিপক্ষে হারের আগে টানা ২৭ ম্যাচ অপরাজিত ছিল পিএসজি। তবে এবারও একটা শঙ্কা জেগেছে, ইউরোপীয় টুর্নামেন্ট থেকে পিএসজির খালি হাতে ফেরার। তবে এনরিকের বিশ্বাস বার্সেলোনার বিপক্ষে আক্রমণাত্মক ফুটবল খেলে সেমিফাইনালে জায়গা করে নেবে তার দল। এদিকে গেল সপ্তাহে লিগে কোন ম্যাচ না থাকায় খেলোয়াড়রা বাড়তি বিশ্রাম পেয়েছে, যা বার্সেলোনার ম্যাচের আগে বেশ গুরুত্বপূর্ণ।

এনরিকে বলেন, ‘আমরা প্রথম মিনিট থেকে ওদের চেপে ধরব আর ওরা নিজেদের খেলাটা খেলবে। যখন আমাদের দখলে বল থাকবে, আমরা চাইব বেশি সম্ভব সুযোগ তৈরি করার। আগের ম্যাচের পরের দিনগুলো আমাদের জন্য খুব কঠিন ছিল। তবে ফুটবলে ভালো ব্যাপার একই প্রতিপক্ষের বিপক্ষে আরেকটি ম্যাচ আছে। আর এখন আমরা জানি, কি করতে হবে। আমরা খুব ভালো অবস্থায় আছি এবং আমরা তৈরি।’

মঙ্গলবার (১৬ এপ্রিল) সেমিফাইনালে ওঠার লড়াইয়ে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে মুখোমুখি হবে বার্সেলোনা ও পিএসজি। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।

সর্বশেষ খবর