Homeখেলাজন্মের আগেই কান্সেলোর মেয়ের মৃত্যুকামনা বার্সা সমর্থকদের!

জন্মের আগেই কান্সেলোর মেয়ের মৃত্যুকামনা বার্সা সমর্থকদের!

পিএসজির বিপক্ষে প্রথম লেগ শেষে এগিয়ে থেকেও চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে বার্সেলোনা। পছন্দের ক্লাবের বিদায়ে রুষ্ট দলটির সমর্থকরা। তারা মৃত্যুকামনা করছেন দলটির ফুলব্যাক জোয়াও কান্সেলোর মেয়ের, যদিও পর্তুগিজ ফুটবলারের মেয়ে এখনও পৃথিবীর আলোর মুখ দেখেনি।

পিএসজির বিপক্ষে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ শেষে ৩-২ গোলে এগিয়ে ছিল বার্সা। দ্বিতীয় লেগে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে বিদায় নিশ্চিত হয় কাতালান ক্লাবটির। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক হুমকি পাচ্ছেন কান্সেলো। তার দাবি, এখনও জন্ম না নেয়া মেয়ের মৃত্যু কামনা করছেন অনেকে।

ইএসপিএনকে কান্সেলো বলেন, ‘মানুষজন সব ধরনের কথা (বাজে) বলছে। ইনস্টাগ্রামে তারা আমার মেয়ের মৃত্যুকামনা করে মন্তব্য করছে। যদিও আমার মেয়ে এখনও জন্মই নেয়নি। মন্তব্যের ঘরে তাদের যা খুশি তাই বলছে।’

সমর্থকরা তার পরিবারের প্রতি আক্রমণাত্মক দাবি করে কান্সেলো যোগ করেন, ‘তারা আমার সঙ্গী, জন্ম না নেয়া কন্যার প্রতি আক্রমণাত্মক। পৃথিবীটা নির্দয় এবং আপনাকে জানতে হবে এগুলোর মাঝেও কীভাবে বাঁচতে হয়। আমি জানি, কিন্তু এগুলো নিয়ে কিছু বলতে চাই না। একটা শিশুর মৃত্যুকামনা করা খুবই সিরিয়াস ব্যাপার। ফুটবলারের পেছনে কে আছে, সমর্থকরা সেটা দেখে না। আমরাও তো মানুষ।’

প্রসঙ্গত, দুই লেগ মিলিয়ে পিএসজির বিপক্ষে বার্সা হারে ৬-৪ ব্যবধানে। দুই লেগে ৩টি গোল করেন বার্সার রাফিনহা। ২টি করে গোল করেন পিএসজির এমবাপ্পে, উসমান ডেম্বেলে ও ভিতিনহা। ১টি গোল পান বার্সার আন্দ্রেস ক্রিস্টেনসেন।

সর্বশেষ খবর