Homeবিনোদনসুশান্তের মৃত্যুর খবরে পরিচালক সন্দীপকে এড়িয়ে চলতেন মৌনী!

সুশান্তের মৃত্যুর খবরে পরিচালক সন্দীপকে এড়িয়ে চলতেন মৌনী!

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশি তদন্তে নাম জড়িয়েছিল পরিচালক সন্দীপ সিংয়ের। তবে তদন্তের ফলাফলে প্রমাণ পাওয়া যায় সুশান্ত মৃত্যুর সঙ্গে জড়িন নন সন্দীপ। সে দিনের কথা মনে পড়তেই সম্প্রতি এক সাক্ষাৎকারে সন্দীপ কথা বলেন বলিউড অভিনেত্রী মৌনী রায়কে নিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, সন্দীপ পরিচালিত প্রথম ছবি ‘সফেদ’-এ বান্ধবী মৌনী ও অঙ্কিতাকে প্রথম অভিনয় করার জন্য অনুরোধ করেন পরিচালক। এতে রাজিও হন অভিনেত্রীরা। কিন্তু দাবার চাল সবই বদলে যায় সুশান্তর মৃত্যুর খবরে।

বিশেষ এক সাক্ষাৎকারে সম্প্রতি সন্দীপ বলেন, যখন সুশান্তর মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়ে আর সন্দেহের বশে আমাকে তার জন্য দায়ী করা হয় তখন মৌনী আমার সঙ্গে সমস্ত যোগাযোগ বন্ধ করে দেয়।

সন্দীপ আরও বলেন, বন্ধু হলেও মৌনী প্রথমে আমাকে‘ইনস্টাগ্রামে’ আনফলো করে। এরপর ফোনকল রিসিভ করা বন্ধ করে দেয়। আমার সিনেমায় অভিনয় করতে অস্বীকৃতি জানায়। বন্ধু হলেও ওর বিয়েতে দাওয়াত পর্যন্ত আমাকে দেয়নি।

এসময় দুঃখ করে সন্দীপ বলেন, এখনও এই ভেবে খারাপ লাগে এক সময় আমি, সুশান্ত, অঙ্কিতা আর মৌনী বন্ধুত্বের কত ভালো সময় কাটায়েছি। হঠাৎই সুশান্তের মৃত্যুতে সব এলোমেলো হয়ে গেল। সম্পর্কগুলো ভেঙে গেল, একজন অন্যজনকে ভুল বুঝতে শুরু করল।

বন্ধু মৌনীর প্রতি এখনও ক্ষোভ জমে আছে সন্দীপের। কিন্তু তারপরও বন্ধু আর বন্ধুত্বের টান ভুলতে পারেননি তিনি। তাই সংবাদমাধ্যমে স্পষ্ট পরিচালক জানান, মৌনীর যেকোনো প্রয়োজনে সব সময় পাশে ছিলাম। এখন যতই সম্পর্ক ভাঙুক না কেন প্রয়োজন হলে মৌনীর যেকোনো দরকারে বন্ধু হিসেবে এগিয়ে যাব। ওর মতো বিপদের সময় বন্ধুকে ছেড়ে যাব না।

সর্বশেষ খবর