Homeবিনোদনবিস্ফোরক মন্তব্যের পর ‘সিল্কি সিল্কি ভালোবাসায়’ সিয়াম-মেহজাবীন!

বিস্ফোরক মন্তব্যের পর ‘সিল্কি সিল্কি ভালোবাসায়’ সিয়াম-মেহজাবীন!

সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে নেট দুনিয়ায় আলোচনার জন্ম দেন ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরী। হঠাৎই তাদের দ্বন্দ্বের শুরু দেখে অবাক হন ভক্তরা। দ্বন্দ্বের কারণ তখন না জানা গেলেও সম্প্রতি জানা গেছে ‘সিল্কি সিল্কি ভালোবাসার প্রেমে’-র কারণেই এমন দ্বন্দ্বে জড়িয়েছেন এ দুই সেলিব্রেটি।

বুধবার (২৪ এপ্রিল) বেলা ১২টার পর হঠাৎই সিয়ামের সঙ্গে দ্বন্দ্বের কারণ জানান অভিনেত্রী মেহজাবীন। ফেসবুক পেজে দেন স্ট্যাটাস।

ওই স্ট্যাটাসে মেহজাবীন স্পষ্ট করে জানান, যেকোনো সম্পর্কেই মান অভিমান থাকে। বন্ধুত্বের সম্পর্কেও থাকে। একসঙ্গে কাজ করতে গিয়ে সিয়ামের সঙ্গেও তার বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। কখনও সে সম্পর্কে থাকে খুনসুটি আবার বিরোধ। তবে সোশ্যাল মিডিয়ায় যে বিরোধ নিয়ে স্ট্যাটাস দিয়েছেন তার পুরোটাই ছিল ‘প্যারাসুট অ্যাডভ্যান্স অ্যালোভেরা’-র জন্য।

প্যারাসুট তেলের ‘সিল্কি সিল্কি ভালোবাসা’-র বিস্তারিত তুলে ধরেছেন মেহজাবীন তার পোস্টে। অভিনেত্রীর এমন পোস্টে অবাক নেটিজেনরা। ব্যক্তিজীবনও বিজ্ঞাপনের অংশ করায় নেটিজেনদের একজন মেহজাবীনের পোস্টে কমেন্ট করে লেখেন, নাটক খুব দারুণ ছিল।

আরেকজন লিখেছেন, বয়কট মেহজাবিন ও সিয়ামকে, যারা পাবলিকের ইমোশন নিয়ে খেলে। তবে অনেক ভক্তই আবার শুভ কামনা জানিয়েছেন মেহজাবীনের নতুন এ বিজ্ঞাপনী প্রচারে।

সর্বশেষ খবর