Homeআন্তর্জাতিকস্কুলে দেরিতে আসায় নারী শিক্ষককে পেটালেন অধ্যক্ষ

স্কুলে দেরিতে আসায় নারী শিক্ষককে পেটালেন অধ্যক্ষ

স্কুলে দেরি করে আসায় এক নারী শিক্ষককে মারধর করেছেন অধ্যক্ষ। শিক্ষককে পেটানোর সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যেমে প্রকাশিত হলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ের একটি স্কুলে। শনিবার (৪ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, উত্তরপ্রদেশের আগ্রার সেগানা গ্রামের একটি প্রাক-মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ তার সহকর্মী শিক্ষক গুঞ্জন চৌধুরীকে কেবল লাঞ্ছিতই করেননি; বরং চড়-থাপ্পড় মারার সময় তার জামাকাপড় ছিঁড়ে ফেলার চেষ্টা করেছেন বলেও অভিযোগ করা হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, চেয়ারে বসে থাকা নারী শিক্ষকের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে তার দিকে তেড়ে যান স্কুলের অধ্যক্ষ। ওই নারী শিক্ষককে চড়-থাপ্পড় মারেন। একে অপরের জামা ধরে টানাটানি করেন।

ভিডিওতে আরও দেখা যায়, এরই মধ্যে অধ্যক্ষের ব্যক্তিগত গাড়ির চালক ছুটে এসে তাদের লড়াই থামানোর চেষ্টা করেন। এক পর্যায়ে দু’জনের লড়াই থেমে যায়। পরে তাদের মাঝে আবারও বাগবিতণ্ডা শুরু হয়। এসময় অধ্যক্ষের গাড়ির চালক ওই নারী শিক্ষকের সাথে দুর্ব্যবহার করেন।

তবে ঘটনার শেষ এখানেই নয়। স্কুল ছুটির সময় দুই নারী শিক্ষকের মাঝে আবারও উত্তেজনা দেখা দেয়। এ সময় একে অপরকে গালাগালিও করেন। স্কুলের অধ্যক্ষ ওই ওই নারী শিক্ষকের বিরুদ্ধে স্কুলে দেরিতে আসার অভিযোগ তুলেছেন।

প্রতিবেদনে আরও বলা হয়, আহত শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন অধ্যক্ষ।

সর্বশেষ খবর

Exit mobile version