Homeবিনোদননরেন্দ্র মোদির প্রশংসায় অক্ষয় কুমার

নরেন্দ্র মোদির প্রশংসায় অক্ষয় কুমার

অক্ষয় কুমার, যিনি বলিউডে খিলাড়ি নামে পরিচিত। বছরে অনায়াসে ৫-৬টা সিনেমা তিনি করে থাকেন। সবশেষ মুক্তি পেয়েছে তার পরবর্তী সিনেমা সেলফি-র ট্রেলার।

কিছুদিন আগে পাঠান সিনেমা নিয়ে বিতর্ক ওঠার পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তার দলের সব সদস্যকে এ বিষয়ে বিতর্ক বন্ধ করতে পরামর্শ দিয়েছেন। অনেক তারকাই প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন। এবার এ নিয়ে কথা বলেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘মোদির কথা শুনলে বলিউডের সুদিন আসবেই!’

ভারতের বার্তা সংস্থা এএনআইকে দেয়া সাক্ষাৎকারে অক্ষয় কুমার বলেন, ‘বিনোদন জগতের জন্য প্রধানমন্ত্রী মোদি সব সময়ই ইতিবাচক চিন্তাভাবনা করেন। যেকোনো ইতিবাচক বিষয়কে আমাদের স্বাগত জানানো উচিত। তাই তার কথায় যদি কিছু পরিবর্তন হয়, তবে তা অবশ্যই দুর্দান্ত হবে ইন্ডাস্ট্রির জন্য।’

বিতর্কের মাঝেও পাঠান নিয়ে উত্তেজনার কমতি নেই। শাহরুখ খানের পাঠান নিয়ে বিতর্ক যেমন চলছে, এর সঙ্গে বাড়ছে অগ্রিম টিকিট বিক্রিও। চলচ্চিত্র বিশ্লেষকদের মতে, অগ্রিম বুকিংয়ে ‘ব্রহ্মাস্ত্র’, ‘কেজিএফ ২’-এর রেকর্ডও ভেঙে ফেলার সম্ভাবনা রয়েছে পাঠানের।

টুইটারে ট্রেন্ডিং রয়েছে ‘হ্যাশট্যাগ বয়কট পাঠান’। সেই ট্রেন্ডিংয়ে গা ভাসাতে দেখা গেছে রাম কদম, নরোত্তম মিশ্রের মতো সর্বভারতীয় বিজেপি নেতাদেরও। এই পরিস্থিতিতে দলীয় নেতাদের উদ্দেশে চলচ্চিত্রটি নিয়ে অপ্রয়োজনীয় মন্তব্য না করার পরামর্শ দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সর্বশেষ খবর

Exit mobile version