Homeবিনোদন‘পাঠান’ এরপর নতুন চমক ‘জওয়ান’

‘পাঠান’ এরপর নতুন চমক ‘জওয়ান’

বলিউডের সেরা সিনেমার খাতায় এরই মধ্যে নাম লিখেয়েছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাটি। নতুন বছরের শুরুতেই চমক দেওয়ার এই ট্রেন্ড তিনি ধরে রাখবেন সারা বছরজুরেই। কারণ চলতি বছরের জুন মাসেই মুক্তি পেতে চলেছে শাহরুখের আরেকটি নতুন ছবি।

 ‘পাঠান’ সিনেমার সাফল্যের মধ্যেই শাহরুখ এখন পুরোদমে কাজ করছেন নতুন সিনেমা ‘জওয়ান’-এ। যে সিনেমার টিজার প্রকাশ হয়েছিল গতবছরের জুনে।

অ্যাটলির পরিচালনায় নির্মিত ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের সঙ্গে দেখা যাবে দক্ষিণের তারকা নয়নতারা ও বিজয় সেতুপতিকে। ‘পাঠান’ সিনেমার মতো এই সিনেমাতেও দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। তবে পুরো ফিল্ম জুড়ে নয়, অতিথি শিল্পী হিসেবে স্বল্প সময়ের জন্য তাকে এ সিনেমায় দেখতে পাবে দর্শক।

অ্যাকশনধর্মী এই সিনেমার প্রযোজনার দায়িত্ব পালন করছেন শাহরুখের স্ত্রী গৌরী খান। গৌরীর‘রেড চিলিজ্ এন্টারটেনমেন্ট’থেকে নির্মিত এই সিনেমায় শাহরুখকে দৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

নতুন এ সিনেমায় একঝাঁক দক্ষিণী তারকাকে দেখতে পাবে দর্শক। নয়নতারা, বিজয় সেতুপতির পাশাপাশি এ সিনেমায় আরও দেখা যাবে প্রিয়ামনি, সানিয়া মালহোত্রা এবং ইয়োগি বাবুকে। এ ছাড়াও ‘জওয়ান’ সিনেমায় অতিথি চরিত্রে থালাপতি বিজয়ের কথাও শোনা যাচ্ছে বলিউডের বাতাসে।

এরই মধ্যে এ সিনেমায় শাহরুখের লুক আরও একবার দর্শকের মনে ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ছবিতে দেখা যাবে শাহরুখ খানের পুরো মুখ ব্যান্ডেজ করা। চোখ খোলা, বেরিয়ে আছে চুলের লম্বা ‘লকস’।

অভিনব এই লুকের সঙ্গে সিনেমার সারপ্রাইজিং চিত্রনাট্য দর্শকদের এরই মধ্যে নজর কেড়েছে। বিশ্বজুড়ে এ সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালম এবং কন্নড় এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে। চলতি বছর ২ জুন প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেয়ার কথা রয়েছে।

সর্বশেষ খবর

Exit mobile version