Homeবিনোদনসুস্থ হয়ে জিম করছেন জেরেমি রেনার

সুস্থ হয়ে জিম করছেন জেরেমি রেনার

চলতি বছরের শুরুটা খুব খারাপ কেটেছে মিশন ইম্পসিবল খ্যাত হলিউড অভিনেতা জেরেমি রেনারের। বরফের বড় টুকরো সরাতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন ‘হকআই’ খ্যাত তারকা। মাথায় ও কোমরে মারাত্মক চোট পান জেরেমি। তবে খুশির খবর, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি।

জানুয়ারিতে জেরেমি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। চলছে ফিজিওথেরাপি। এর মধ্যেই জিমে ফিরলেন তিনি। শারীরিক কসরতের ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে লিখলেন ‘হোয়াটেভার ইট টেকস!’

‘অ্যাভেঞ্জার্জ: এন্ডগেম’ ছবির মূলমন্ত্র ছিল এই শব্দবন্ধ ‘হোয়াটেভার ইট টেকস!’ ‘অ্যাভেঞ্জার্জ: ইনফিনিটি ওয়ার’ ছবিতে থ্যানোসের তুড়ি মারার ফলে যে ‘ব্লিপ’ তৈরি হয়েছিল, তাতে হাওয়ায় মিলিয়ে গিয়েছিল গোটা দুনিয়ার অর্ধেক জনসংখ্যা।

এরপর এক জায়গায় মিলিত হয়েছিলেন পৃথিবীর সব থেকে শক্তিশালী সুপারহিরোরা। হারিয়ে যাওয়া প্রিয়জনদের ফিরিয়ে আনতে তাদের মন্ত্র ছিল ‘হোয়াটেভার ইট টেকস!’ সুস্থ হয়ে জিমে ফিরে সেই শব্দবন্ধ ব্যবহার করলেন জেরেমি। তাকে এক্সারসাইজ বাইকে দেখে খুশি অনুরাগীরা। সামাজিকমাধ্যমে লিখলেন, ‘সুপারহিরোর মতোই প্রত্যাবর্তন অভিনেতার।’

উল্লেখ্য, গত ১ জানুয়ারি আমেরিকার নেভাদায় রাস্তায় জমে থাকা বরফের চাঁই সরাতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন জেরেমি। এক আত্মীয়ের গাড়িকে বরফ থেকে বার করার চেষ্টা করছিলেন। কিন্তু তা করতে গিয়ে বরফ সরানোর যন্ত্রের তলায় চাপা পড়ে গুরুতর আহত হন জেরেমি।

সর্বশেষ খবর

Exit mobile version