Homeবিনোদনবিচ্ছেদের ৬ বছর পর তাহসানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য মিথিলার

বিচ্ছেদের ৬ বছর পর তাহসানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য মিথিলার

সাম্প্রতিক সময়ে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে মিথিলার একটি ভিডিও। ভাইরাল হওয়া ওই ভিডিওতে মিথিলা তার সাবেক স্বামী তাহসান প্রসঙ্গে করেছেন বিস্ফোরক মন্তব্য।

টক শো ‘ফান উইথ ফেবারিটস’-এ র‌্যাপিড ফায়ার রাউন্ডে বিস্ফোরক মন্তব্য করেন মিথিলা। এ মন্তব্যের মাধ্যমে বিচ্ছেদের দীর্ঘ ছয় বছর পর তাহসান-মিথিলা ইস্যুটি আবারও গণমাধ্যমে জায়গা পেয়েছে। 

ভালোবেসে বিয়ে করা ‘মেড ফর ইচ আদার’ কাপলখ্যাত মিথিলা- তাহসান তাদের বিবাহিত জীবনের ইতি টানেন ২০১৭ সালে। যদিও দীর্ঘ ১১ বছরের সুখের সংসারে কেন বিচ্ছেদের সুর উঠেছিল তা আজও সবার অজানা।

২০০৬ সালে মাত্র ২০ বছর বয়সে মিথিলা তাহসানকে বিয়ে করেন। আর এ সিদ্ধান্তকে এখন ভুল বলে মনে করেন মিথিলা।

ভাইরাল হওয়া ওই টকশোতে এক প্রশ্নের উত্তরে মিথিলা বলেন, আমি জীবনে ছোট ছোট অনেক ভুল করেছি… তবে আমার জীবনের বড় ভুল তাহসান। অল্পবয়সে ওকে বিয়ে করে ফেলা আমার ঠিক হয়নি।

তাহসানকে নিয়ে বিস্ফোরক এমন মন্তব্যকে বেশিরভাগ নেটিজেনরাই মেনে নিতে পারেননি। তারা মনে করেন, তাহসানের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তই তার জীবনের বড় ভুল। 

এদিকে তাহসানের সঙ্গে বিচ্ছেদ ঘটার দুই বছরের মাথায়  টালিগঞ্জের নামি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাধেন এ অভিনেত্রী। এ সম্পর্ক ভাঙনেরও নানা গুঞ্জন প্রায়ই শোনা যায় অন্তর্জালে। যদিও সব গুঞ্জনকে মিথ্যে প্রমাণ করে এখনও এ তারকা জুটির বৈবাহিক বন্ধন অটুট রয়েছে।

সর্বশেষ খবর