Homeবিনোদনপদ্মা সেতুতে সেলফি তুলে তোপের মুখে বুবলী

পদ্মা সেতুতে সেলফি তুলে তোপের মুখে বুবলী

পদ্মা সেতু পারাপারের সময় গাড়ি থেকে নেমে কিছু ছবি তোলেন বুবলী। সেই ছবি শনিবার (২৯ এপ্রিল) দুপুরে নিজেরে ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন তিনি। ছবিগুলো প্রকাশের পর বুবলীর ভক্ত-অনুরাগীরা ভালোবাসা প্রকাশ করলেও বেশিসংখ্যক নেটিজেনরাই তুলেছেন নিন্দার ঝড়।

কারণ পদ্মা সেতুতে সেলফি কিংবা ছবি তোলা আইনত নিষিদ্ধ। গত বছরের ২৩ জুন বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ গণবিজ্ঞপ্তি প্রকাশ করে। যেখানে স্পষ্ট উল্লেখ করা হয়, পদ্মা সেতু পাড়ি দেওয়ার সময় সেতুর ওপরে কোনো যানবাহন থামানো যাবে না এবং গাড়ি থেকে নেমে ছবি তোলা বা হাঁটাহাঁটি করা যাবে না।

এই আইন ভঙ্গ করলে শাস্তিযোগ্য ব্যবস্থা কিংবা জরিমানার আওতায় পড়বেন তিনি। সে আইন অনুযায়ী, চিত্রনায়িকা শবনম বুবলী দোষী। আর তাই ফুঁসে উঠেছেন নেটিজেনরা।

কমেন্টে কেউ লিখেছেন, পদ্মা সেতুতে দাঁড়ানো নিষেধ। আইন অমান্যকারীকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হোক। আরেকজন লিখেছেন, প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি, নিয়ম ভঙ্গ করার জন্য উনাকে আইনের আওতায় আনা হোক।

অন্য একজন লিখেছেন, প্রশাসন কি এদের চোখে দেখে না। আবার কেউ লিখেছেন, এদের কেউ জরিমানা করে না? এমন অসংখ্য মন্তব্যে তোলপাড় এখেন নেট দুনিয়া।

সরকারি নির্দেশনা অমান্য করে সেতুতে দাঁড়িয়ে ছবি তোলার বিধিনিষেধ কি শুধু সাধারণ মানুষের, এমনটাও প্রশ্ন তুলেছেন অনেক নেটিজেন।

সর্বশেষ খবর

Exit mobile version