Homeখেলাপ্রথম ম্যাচেই দর্শক পাচ্ছে না বার্সেলোনা

প্রথম ম্যাচেই দর্শক পাচ্ছে না বার্সেলোনা

লিগ শিরোপা জয়ের আনন্দ নিয়ে নতুন মৌসুম শুরু করবে বার্সেলোনা। তবে শুরুতেই এক প্রতিকূল পরিস্থিতির মুখে পড়তে হচ্ছে দলটিকে। গেতাফের বিপক্ষে মৌসুম শুরুর ম্যাচে গ্যালারি থাকবে দর্শকশূন্য।

আগামী ১৩ আগস্ট দিবাগত রাত দেড়টায় গেতাফের বিপক্ষে নতুন মৌসুমের যাত্রা শুরু করবে বার্সেলোনা। ম্যাচটি থাকবে দর্শকশূন্য। ছয় বছর আগের এক ঘটনার জন্য শাস্তি দেয়া হয়েছে গেতাফকে। যার অংশ হিসেবে কোনো দর্শককে মাঠে প্রবেশ করতে দেয়া হবে না।

খেলাধুলাবিষয়ক ভারতীয় ম্যাগাজিন স্পোর্টস্টার এএফপির বরাত দিয়ে এই খবর জানিয়েছে। এ ছাড়া ফুটবল এসপানা এক প্রতিবেদনেও বিষয়টি নিশ্চিত করেছে। মূলত ২০১৭ সালে টেনেরিফকে হারানোর পর কলিসিয়াম আলফোনসো পেরেজ স্টেডিয়ামে আক্রমণের ঘটনা ঘটায় গেতাফের সমর্থকরা। এ ছাড়া ম্যাচ কর্মকর্তাদের সঙ্গেও খারাপ আচরণ করেছিল তারা।

ঘটনার পর গেতাফেকে ১৮ হাজার ইউরো জরিমানা করা হয়েছিল। তবে লা লিগার সহিংসতাবিরোধী কমিটি দীর্ঘদিন পর ওই ঘটনার জন্য এক ম্যাচ দর্শকশূন্য মাঠের ঘোষণা দেয়। বিষয়টি নিয়ে গেতাফের সভাপতি অ্যাঞ্জেল টেরেস বলেছেন, ‘তারা যদি আমাদের ভক্তদের শাস্তি দিতে চায়, তবে সেটি মেনে নেয়া ছাড়া আমাদের আর কোনো উপায় নেই। এ জন্য আমি দুঃখিত।’

সর্বশেষ খবর