Homeখেলাহ্যারি কেইনকে বায়ার্ন মিউনিখে আসার অনুরোধ

হ্যারি কেইনকে বায়ার্ন মিউনিখে আসার অনুরোধ

নতুন মৌসুম শুরুর আগে সমর্থকদের সঙ্গে ফুটবলারদের পরিচয় করিয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ। অ্যালিয়েঞ্জ অ্যারেনায় নতুন ফুটবলার দক্ষিণ কোরিয়ার ডিফেন্ডার কিম মিন জায়ে ও রাফায়েল গেহেইরোকে বরণ করে নিয়েছেন বায়ার্ন সমর্থকেরা। এ সময় ইংলিশ ফুটবলার হ্যারি কেইনকে বায়ার্ন মিউনিখে যোগ দেয়ার আহ্বান জানান তারা।

নতুন মৌসুম শুরুর আগে নতুন মোড়কে বায়ার্ন মিউনিখ। গ্রীষ্মকালীন দলবদলে বেশ কয়েকজন ফুটবলারকে দলে ভিড়িয়েছে তারা। তাই মৌসুম শুরুর আগে সমর্থকদের সঙ্গে খেলোয়াড়দের পরিচয় পর্ব সেরে নিল বাভারিয়ানরা। অ্যালিয়েঞ্জ অ্যারিনায় দক্ষিণ কোরিয়ান ডিফেন্ডার কিম মিন জায়ে ও পর্তুগিজ লেফট ব্যাক রাফায়েল গেহেইরোকে সমর্থকদের সামনে নিয়ে আসে ক্লাবটি।

গত মৌসুমে বুন্দেসলিগায় ভালো সময় কাটেনি বায়ার্নের। লিগের শেষ ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ড ড্র না করলে লিগ শিরোপাটিও হতো হাতছাড়া। আর চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার সিটির কাছে হেরে বাদ পড়ে তারা।

রবার্ট লেভানডোভস্কি ক্লাব ছাড়ার পর তার জায়গা পূরণ করতে লিভারপুল থেকে সাদিও মানেকে দলে টানে বায়ার্ন মিউনিখ। তবে প্রথম মৌসুমে ক্লাবের প্রত্যাশা পূরণ করতে পারেননি সেনেগালের এ স্ট্রাইকার। তাই আরেক ইংলিশ ক্লাব টটেনহ্যাম থেকে হ্যারি কেইনকে দলে পেতে ৫ বছরের জন্য ২০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে বায়ার্ন। তবে সে প্রস্তাবে এখনও সাড়া দেয়নি স্পাররা।

কেইনকে দলে পেতে মুখিয়ে আছেন বাভারিয়ান সমর্থকেরা। আনুষ্ঠানিক পরিচয় পর্বে এসে ইংলিশ তারকাকে বায়ার্নে যোগ দেয়ার আহ্বান জানান তারা। সমর্থকেরা বলেন, ‘সব মৌসুম ভালো কাটবে না, এটিই স্বাভাবিক। এ মৌসুমে আমরা ভালোভাবে ফিরে আসবো। আমাদের বিশ্বাস, হ্যারি কেইন ও কাইল ওয়াকার ক্লাবে যোগ দেবে। তাছাড়া ইয়ান সমারেরও চুক্তি নবায়ন করা উচিত।’

দলটির সমর্থকেরা আরও বলেন, ‘পরবর্তী মৌসুমে আমরা ট্রেবল জিততে চাই। আশা করি, মৌসুমটি ভালোভাবে শুরু করতে পারবে বায়ার্ন। গত মৌসুম তেমন ভালো কাটেনি। এবার চ্যাম্পিয়ন্স লিগ আমাদেরই হবে।’

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে জাপান যাবে বায়ার্ন মিউনিখ। সেখানে ম্যানচেস্টার সিটি, কাওয়াসাকি, লিভারপুল ও মোনাকোর সঙ্গে ক্লাব ফ্রেন্ডলি ম্যাচ খেলবে বাভারিয়ানরা।

সর্বশেষ খবর