Homeসর্বশেষ সংবাদহাকিমপুরে দোকান কর্মচারীকে  প্রাননাশের হুমকি  ও জোরপূর্বক  চেকে স্বাক্ষর নেওয়ার অভিযোগ

হাকিমপুরে দোকান কর্মচারীকে  প্রাননাশের হুমকি  ও জোরপূর্বক  চেকে স্বাক্ষর নেওয়ার অভিযোগ

নুরুজ্জামান হোসেন, হিলি প্রতিনিধি।।

দিনাজপুর জেলার চকবিরভান গ্রামের  দোকানের কর্মচারীকে হুমকি, ভয়ভীতি দেখিয়ে  জোর পূর্বক ৩০০ টাকার নন জুডিশিয়াল ফাঁকা ষ্ট্যাম্পে এবং  দুটি ব্যাংকের চেক হাতিয়ে নেয়াসহ নানা ধরনের ভয়ভীতি ও হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী দোকান কর্মচারী ইফতেখারুল ইসলাম।

১৬ সেপ্টেম্বর  শনিবার বেলা ১১টায় হাকিমপুর প্রেসক্লাবে উপস্থিত হয়ে তিনি এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে ইফতেখারুল ইসলাম অভিযোগ করেন, গত সাত বছর আগে তিনি  চকভবানি গ্রামের মৃত আশরাফ আলী মন্ডলের ছেলে কাটলা বাজারের মেসার্স রাজ ট্রেডার্সের মালিক মিজানুর আলমের দোকানে গ্যাস সিলিন্ডার ও ডিম বিক্রির চাকরি নেন। সম্প্রতি দোকানের সব হিসাব বুঝিয়ে দিয়ে চাকরি ছেড়ে দিতে চাইলে দোকান মালিক মিজানুর আলম হিসেব বুঝে না নিতে বিভিন্ন তালবানা শুরু করে।

একপর্যায়ে গত ৭(সাত) আগষ্ট দোকান মালিক মিজানুর আলম কর্মচারী ইফতেখারুল ইসলামকে দোকানের পিছনে একটি ঘরে দুইদিন ধরে আটক রাখে এবং ৫১ লাখ টাকা পাওনা দাবি করে। একপর্যায়ে তাকে জিম্মি করে তার বন্ধকী জমির দলিল ও ন্যাশনাল ব্যাংক বিরামপুর শাখা ও অগ্রণী হাকিমপুর শাখার একটি করে মোট দুটি  চেকে জোরপুর্বক স্বাক্ষর নিয়ে তাকে ছেড়ে দেন। এব্যাপারে দিনাজপুর আদালতে একটি মামলা করা হয়েছে এবং চেকে স্বাক্ষর নেয়ার অভিযোগে হাকিমপুর থানা ও বিরামপুর থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও জানিয়েছেন ইফতেখারুল ইসলাম।

অভিযুক্ত দোকান মালিক মিজানুর আলম বলেন, আমার দোকান কর্মচারী কতৃক আমার বিরুদ্ধে আনা সকল অভিযোগ মিথ্যা ভিত্তিহিন। সে আমার দোকানে চাকুরি কালীন বেশ কিছু টাকার হিসেবের গরমিল করে। বিভিন্ন দোকানীদের কাছ থেকে বাকিতে পণ্য বিক্রির টাকা উঠালেও সে হিসেবের খাতাই সেই টাকা উঠায়নি। এভাবে করে আমার বেশ কিছু টাকা মেরে দেয়। যেহেতু আমি তার কাছে টাকা পাবো তাই সে নিজেই চেক স্বাক্ষর করে দিয়েছে। তাকে কোন জোর করা বা আটকে রাখা হয়নি।

সর্বশেষ খবর