Homeরাজনীতিবিএনপি সন্ত্রাসের রাজ্য কায়েম করতে চাইছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি সন্ত্রাসের রাজ্য কায়েম করতে চাইছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচনে আসতে পারবে না দেখে আগুন সন্ত্রাসের মাধ্যমে বিএনপি সন্ত্রাসের রাজ্য কায়েম করতে চাইছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইন্সটিটিউটে ঢাকা-১২ নাগরিক কমিটি আয়োজিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার বিশেষ প্রদর্শনী শেষে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আগুন সন্ত্রাসের মাধ্যমে বিএনপি সন্ত্রাসের রাজ্য কায়েম করতে চাইছে। জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তারা নির্বাচনে আসতে পারবে না। তাই এগুলো করছে। আমাদের নিরাপত্তা বাহিনী ও জনগণ এগুলো প্রতিরোধ করছে।’

আসাদুজ্জামান খান বলেন, আপনারা দেখেছেন খাগড়াছড়িতে বিএনপি-জামায়াত কীভাবে অগ্নিসন্ত্রাস করেছে। খাগড়াছড়িতে একটা ট্রাক যাচ্ছিল, আমাদের যে কনভয় ছিল, সেখান থেকে ট্রাক ড্রাইভার কিছুটা পেছনে পড়ে গিয়েছিল। সেখানে পেট্রোল ঢেলে গাড়িতে আগুন দিয়ে দেয়া হয়। সে সময় ট্রাকে থাকা দুজনের মধ্যে একজন নেমে যেতে পেরেছিলেন, আরেকজন তখন নামতে পারেননি। ফলে তার শরীরে পেট্রোল লেগে আগুনে পুড়ে যায়। সেখান থেকে বার্ন ইউনিটে আসার পর তিনি মারা যান।

মন্ত্রী বলেন, ২০১৪-১৫ সালে আপনারা দেখেছেন ঠিক একই কায়দায় অগ্নিসন্ত্রাস করেছে বিএনপি-জামায়াত। তারা সে সময়েও সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চেয়েছে, এবার ঠিক সেরকমই তারা চাচ্ছে।

তিনি আরও বলেন, জনগণ বিএনপি-জামায়াত থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, যে কারণে তারা নির্বাচনে যেতেও ভয় পাচ্ছে। নির্বাচনে জয়লাভ করতে পারবে না, বিষয়টি তারা নিশ্চিত হয়েছে। এ অগ্নিসন্ত্রাস যারা করে, তাদের থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে বলে তারা বুঝতে পেরেছে আর গণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে পারবে না তারা। আমরা দেশের জনগণও কিন্তু বসে নেই, আপনারা দেখছেন যেখানেই এ ধরনের ঘটনা ঘটছে, সাধারণ মানুষ তাদেরকে ধরিয়ে দিচ্ছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরেফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা, তৌকির আহমেদ, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, জায়েদ খান, প্রার্থনা ফারদিন দিঘী, মোহাম্মদ জিল্লুর রহমান ও বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক মোহাম্মদ আলমগীর প্রমুখ।

সর্বশেষ খবর