Homeবিনোদন‘দম’ সিনেমায় চঞ্চলের নায়িকা স্বস্তিকা!

‘দম’ সিনেমায় চঞ্চলের নায়িকা স্বস্তিকা!

চঞ্চল চৌধুরীকে নিয়ে সিনেমা তৈরির ঘোষণা দিয়েছেন নির্মাতা রেদওয়ান রনি। ছবির নাম ‘দম’। শনিবার (৯ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে সিনেমার পোস্টার উন্মোচন করা হয়। তবে নায়িকা কে হচ্ছেন তা নিয়ে এখনও লুকোছাপা চলছে। তবে সংশ্লিষ্ট সূত্রমতে প্রকাশ্যে এলো নায়িকার নাম।

পোস্টার উন্মোচনের দিন চঞ্চল বলেন, ‘দম’ সিনেমার মতো এত বড় ক্যানভাসে ক্যারিয়ারে আগে কখনো কাজ করেননি তিনি।

সূত্রমতে জানা গেল, বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘দম’ সিনেমায় অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

এ সিনেমায় তাকে দেখা যাবে চঞ্চল চৌধুরীর বিপরীতে। এর আগেও বাংলাদেশের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। প্রায় ১৫ বছর আগে ঢাকাই সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘সবার উপরে তুমি’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।

কিছুদিন আগে বাংলাদেশে এসেছিলেন নায়িকা। চুক্তিবদ্ধ হয়েছেন কামরুল রিফাত পরিচালিত ‘ওয়ান ইলেভেন’ ছবিতে। এবার ‘দম’ সিনেমায় যুক্ত হয়ে অবাক করে দিয়েছেন নায়িকা। নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা ও চরকির সিইও রেদওয়ান রনি।

সিনেমাটিতে নায়িকা কে থাকবে সেটি এখনও জানানো হয়নি সিনেমার টিম থেকে। তবে স্বস্তিকার ম্যানেজার সৃষ্টি ব্যানার্জি বাংলাদেশের গণমাধ্যমকে জানিয়েছেন, এ সিনেমায় কাজের বিষয়ে স্বস্তিকার সঙ্গে প্রযোজনা সংস্থার কথা হয়েছে। তবে তার পক্ষ থেকে এখনো বিষয়টি চূড়ান্ত করা হয়নি।

জানা গেছে, বিষয়টি এখনো আলোচনার মধ্যেই রয়েছে। তবে জানা গেছে ‘ওয়ান ইলেভেন’ সিনেমার কাজ খুব শিগগির শুরু হবে।

সর্বশেষ খবর