Homeজাতীয়নৌকা-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

নৌকা-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

মাদারীপুর-৩ আসনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। আজ বৃহস্পতিবার বিকেলে কালকিনি উপজেলার মৃধার মোড় এলাকায় এ সংঘর্ষ হয়। তবে বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

জানা যায়, নৌকার প্রার্থী এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান মিয়া গোলাপের সমর্থকদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী (ঈগল মার্কা) মোসা. তাহমিনা আক্তারের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।

স্থানীয়রা জানান, স্বতন্ত্র প্রার্থীর সমর্থক সাবেক ইউপি চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন গেন্দু কাজীর নেতৃত্বে প্রচারণা চলছিল। আর নৌকার সমর্থক ও একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল হক বেপারীর নেতৃত্বে নৌকার প্রচারণা চলছিল। প্রচারণার সময় দুই প্রার্থীর নেতা-কর্মীরা মুখোমুখি চলে এলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরিত হয় বলেও জানান স্থানীয়রা। সংঘর্ষে সাবেক ইউপি চেয়ারম্যান তোফাজ্জেল হোসেনসহ ১০ জন আহত হন।

এ বিষয়ে সাবেক চেয়ারম্যান গেন্দু কাজী বলেন, স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার সময় তাদের ওপর হামলা চালান সাবেক চেয়ারম্যান ও নৌকার সমর্থক ফজলুল হক বেপারীর লোকজন। এ সময় তারা ককটেল বিস্ফোরণ ঘটান। সুষ্ঠু নির্বাচনে বাধা সৃষ্টি করছে নৌকার সমর্থকরা। তাদের বিচার দাবি করেন তিনি।

অভিযোগ অস্বীকার করে ফজলুল হক বেপারী বলেন, স্বতন্ত্র প্রার্থীর লোকজনই তাদের ওপর হামলা চালিয়েছে। তারা কোনো বোমা ফাটাননি। স্বতন্ত্র প্রার্থীর লোকদের বোমায় নিজেরাই আহত হয়েছেন।

এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সর্বশেষ খবর