Homeশীর্ষ সংবাদনির্বাচনের পরিবেশ দেখে থাকব কিনা সিদ্ধান্ত নেব: সাইফুদ্দীন মাইজভাণ্ডারী

নির্বাচনের পরিবেশ দেখে থাকব কিনা সিদ্ধান্ত নেব: সাইফুদ্দীন মাইজভাণ্ডারী

বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যান ও চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে সংসদ সদস্য প্রার্থী সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী বলেছেন, প্রচার-প্রচারণায় লেভেল প্লেয়িং ফিল্ড সবার জন্য সমান কার্যকর আছে কিনা, আমরা আরও কয়েকদিন দেখব। নির্বাচনী পরিবেশ দেখে আমরা পরবর্তী সিদ্ধান্ত নেব। পরিবেশ ঠিক থাকলে নির্বাচনে থাকব।

আজ শুক্রবার নিজ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সাইফুদ্দীন আহমদ বলেন, আমি সংসদ সদস্য প্রার্থী হয়েছি নিজস্ব কোনো চাওয়া-পাওয়া, লুটপাট বা দুর্নীতি করার জন্য নয়। সৎ মানুষের নির্লিপ্ততায় রাজনীতি দুর্নীতিবাজ, লুটেরা, অসৎ লোকদের দখলে চলে যায়। এতে জনগণ ভোগান্তিতে পড়ে। আমার নৈতিক দায়িত্ব হবে বাজার সিন্ডিকেট, দুর্নীতিবাজ ও লুটেরাদের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাওয়া।

নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে তিনি বলেন, আমরা নির্বাচনে অংশ নিয়েছি যেন অসাংবিধানিক তাঁবেদার শক্তি ক্ষমতায় আসতে না পারে। গণতন্ত্রের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নির্বাচনের বিকল্প নেই।

গণতন্ত্রের স্বার্থে বিএনপির নির্বাচনে আসার দরকার ছিল জানিয়ে তিনি বলেন, তারা (বিএনপি) নির্বাচন বর্জন করেছে এটা যেমন তাদের সাংবিধানিক অধিকার, তেমনি নির্বাচন করাও আমাদের গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার। তবে নির্বাচন বর্জনের নামে প্রতিহত ও সহিংসতা সম্পূর্ণ বেআইনি।

সর্বশেষ খবর