Homeসর্বশেষ সংবাদহাত তুলে নৌকায় ভোট দেয়ার ওয়াদা করতে বললেন সাকিব

হাত তুলে নৌকায় ভোট দেয়ার ওয়াদা করতে বললেন সাকিব

নির্বাচনী প্রচারণায় হাত তুলে নৌকায় ভোট দেয়ার ওয়াদা করালেন মাগুরা-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে মাগুরা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পারনান্দুয়ালী মাধ্যমিক বিদ্যালয়ে নির্বাচনী পথসভা করেছেন সাকিব। এসময় তিনি নৌকায় ভোট দেয়ার ওয়াদা করান।

এসময় শত শত মানুষ সাকিবকে কাছ থেকে একবার দেখার জন্য ভিড় জমায়। নির্বাচনী প্রচারণায় সাকিবের সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কমিশনার আব্দুল গনি মোহন, পৌর সভার ৭ নম্বর ওয়ার্ডের কমিশনার সাকিবুল হাসান তুহিন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, পৌরসভার মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া বাবুসহ কয়েকশত নেতাকর্মী।

পথসভায় সাকিব আল হাসান বলেন, আগামী ৭ তারিখ ঘর থেকে সকাল সকাল বের হয়ে সবাই ভোট দিতে যাবেন নৌকা মার্কায়। এখানে যারা আছেন আমার চাচা, মামা, নানা, দাদা মুরুব্বিরা যারা আছেন আপনাদের কাছে আমার আবদার বেশি। আপনারা নিজেরা, পাড়া-প্রতিবেশী, আর যদি কেউ এলাকার বাইরে থাকে তাদেরকেও আসতে বলবেন। সবাই মিলে ভোটকেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন, আওয়ামী লীগকে জয়যুক্ত করবেন, নৌকাকে জয়যুক্ত করবেন। এসময় সাকিব উপস্থিত সবাইকে হাত তুলে নৌকায় ভোট দেয়ার ওয়াদা করতে বলেন।

তিনি বলেন, প্রথমবার আপনাদের সাথে আয়োজন করে দেখা হলো। আমি যদি সুযোগ পাই আগামী পাঁচ বছর আপনাদের সঙ্গে অসংখ্যবার দেখা হবে। এখানে আসব, আপনাদের দুঃখ-সুখের সব একসঙ্গে শেয়ার করব। যারা ক্রিকেট খেলো, ফুটবল খেলো সবার সঙ্গে আমি খেলব। কারণ আমি খেলাপ্রিয় মানুষ, নিজে ক্রিকেট খেলি আর ফুটবল খেলা পছন্দ করি।

এর আগে সাকিব মাগুরা শহরের নতুন বাজারে সাপ্তাহিক হাটে আগত ক্রেতা-বিক্রেতাদের মাঝে লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন।

সর্বশেষ খবর