Homeসর্বশেষ সংবাদধামইরহাটের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হককে রাস্ট্রীয় মর্যাদায় দাফন

ধামইরহাটের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হককে রাস্ট্রীয় মর্যাদায় দাফন

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি।।
নওগাঁর ধামইরহাটে পূর্নাঙ্গ রাষ্ট্রীয় মর্যাদায় স্বতন্ত্র এমপি পদ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল হকের দাফন কার্য সম্পন্ন করা হয়েছে। ৩০ ডিসেম্বর (শনিবার) সকাল ১০ টায় নজিপুর ফুটবল মাঠে আওয়ামীলীগ নেতা আমিনুল হকের প্রথম দফা জানাযা অনুষ্ঠিত হয়।
তাঁর জানাযায় অংশ নেন হাজারো মানুষ। জানাজা নামাজে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মো. শহীদুজ্জামান সরকার, জাতীয় পার্টির লাঙ্গলের প্রার্থী এ্যাডভোকেট. তোফাজ্জল হোসেন ও স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার আখতারুল আলম, ধামইরহাট উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব দেলদার হোসেন, পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল গাফফার, নওগাঁ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল প্রমুখ অংশ নেন। পরে দুপুর ২ টায় লক্ষনপাড়া মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আমিনুল হককে গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় ইউএনও আসমা খাতুন, উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, ওসি বাহাউদ্দিন ফারুকী, জেলা পুলিশের সদস্যবৃন্দসহ ধামইরহাট উপজেলা আ’লীগ সম্পাদক অধ্যাপক শহিদুল ইসলাম, পৌর মেয়র আমিনুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন শ্রেনির পেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন। পরে ২য় দফা জানাযা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। সেখানেও বিভিন্ন দলের সামাজিক নেতৃবৃন্দ ও ব্যবসায়ী এবং অসংখ্য গুনগ্রাহী জানাযায় অংশ নেন এবং তিন জন এমপি প্রার্থী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, গত ২৯ ডিসেম্বর শুক্রবার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নওগাঁ-২ আসনের স্বতন্ত্র এমপি পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভোর সাড়ে ৪ টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন এবং দুপুরেই নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার ওই আসনের নির্বাচন স্থগিত ঘোষণা করে প্রজ্ঞাপন জারী করেন।

সর্বশেষ খবর