Homeসর্বশেষ সংবাদপাবনায় আওয়ামী লীগের কার্যালয়ে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ

পাবনায় আওয়ামী লীগের কার্যালয়ে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ

পাবনার সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পাবনা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের সমর্থকদের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নৌকার সমর্থকরা।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে ও সন্ধ্যায় সাঁথিয়া পৌর সদরের সাঁথিয়া বাজারে এবং বেড়া সিএন্ডবি বাজারে পৃথকভাবে নৌকার সমর্থকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

বিকেল ৫টার দিকে সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে মিছিলটি সাঁথিয়া বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

অপরদিকে সন্ধ্যার ৬টার দিকে বেড়া সিএন্ডবি বাজার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন এলাকা ঘুরে আবার সিএন্ডবি মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, শুক্রবার সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা আমাদের আওয়ামী লীগের পার্টি অফিসে অতর্কিত হামলা চালিয়েছে। তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করা হয়েছে। তাদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে। আইনশৃঙ্খলা বাহিনী যদি তাদের বিচার না করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। জাতির পিতার প্রতি এমন জঘন্য অপরাধ সহ্য করা হবে না।

বেড়া পৌর মেয়র অ্যাডভোকেট আশিফ শামস রঞ্জন বলেন, আবু সাইয়িদ জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসীদের মত নৌকার সমর্থকদের উপর হামলা চালাচ্ছে। নৌকার প্রচার মাইক ভাঙচুর করছে। তারা জিততে পারবে না জেনে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছেন। এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা জন্য পরিকল্পিতভাবে এই হামলা চালাচ্ছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। বিশৃঙ্খলা সৃষ্টি করে আমেরিকাসহ বিশ্বকে দেখাতে চাচ্ছে শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন সুষ্ঠু হয় না। প্রশাসন পক্ষপাতমূলক আচরণ করছে।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, বেড়া পৌর মেয়র অ্যাডভোকেট আশিফ শামস রঞ্জন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা ভাইস-চেয়ারম্যান সোহের রানা খোকন প্রমুখ।

সর্বশেষ খবর