Homeআন্তর্জাতিকআত্মহত্যা করতে যাওয়া ব্যক্তি ফিরলেন বিরিয়ানির ‘লোভে’!

আত্মহত্যা করতে যাওয়া ব্যক্তি ফিরলেন বিরিয়ানির ‘লোভে’!

মানসিকভাবে বিপর্যস্ত এক ব্যক্তি গিয়েছিলেন আত্মহত্যা করতে। খবর পেয়ে ছুটে যায় পুলিশ। ওই ব্যক্তিকে চাকরির পাশাপাশি দেয়া হয় বিরিয়ানি খাওয়ানোর প্রতিশ্রুতি। আর সেই প্রতিশ্রুতি পেয়েই আত্মহত্যার পথ থেকে সরে আসেন তিনি।

সোমবার (২২ জানুয়ারি) এমনই ঘটনা ঘটেছে ভারতের কলকাতায়। মঙ্গলবার (২৩ জানুয়ারি) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

পুলিশের এক কর্মকর্তার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, আত্মহত্যা করার জন্য ব্রিজের ওপর উঠে যাওয়া এক ব্যক্তিকে সেখান থেকে নামিয়ে আনার জন্য চাকরির প্রতিশ্রুতির পাশাপাশি তাকে বিরিয়ানির প্যাকেট দিয়ে ‘প্রলুব্ধ’ করতে হয়েছিল কলকাতা পুলিশকে।

কারায়া স্টেশনের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে। এতে প্রায় আধা ঘণ্টা ধরে শহরের ব্যস্ততম রাস্তাটিতে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে।

তিনি বলেন,

ওই ব্যক্তিকে পরে এলাকার ৪০ বছর বয়সী এক বাসিন্দা হিসেবে চিহ্নিত করা হয়েছে। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ এবং ব্যবসায় ক্ষতির কারণে আর্থিক টানাপোড়েনের কারণে তিনি গুরুতর মানসিক চাপের মধ্যে ছিলেন।

পুলিশ আরও জানায়, ঘটনার দিন দুপুর আড়াইটার দিকে ওই ব্যক্তি তার বড় মেয়েকে সায়েন্স সিটিতে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু তিনি হঠাৎ ওই ব্রিজের কাছে থামেন এবং তার মেয়েকে নিজের মোবাইল ফোনটি রাস্তায় কোথাও পড়ে গিয়েছে বলে জানান। এরপর মোবাইল খোঁজার কথা বলে তিনি মেয়েকে রাস্তায় দাঁড় করিয়ে রেখে ব্রিজে উঠে যায় এবং সেখান থেকে লাফ দেয়ার হুমকি দেয়।

পুলিশ কর্মকর্তা বলেন,

আমরা সমস্যাটি বোঝার জন্য তার মেয়ের সঙ্গে কথা বলেছি। সে অনুযায়ী তাকে বোঝানো এবং নামিয়ে আনার পরিকল্পনা করি। অবশেষে আমরা তাকে প্রস্তাব (চাকরি দেয়া ও বিরিয়ানি খাওয়ানো) দেয়ার পরে তিনি নেমে আসতে রাজি হন।

সর্বশেষ খবর