Homeসর্বশেষ সংবাদচট্টগ্রামে বর্ণিল আয়োজনে দৈনিক যুগান্তরের বর্ষপূর্তি উদযাপন

চট্টগ্রামে বর্ণিল আয়োজনে দৈনিক যুগান্তরের বর্ষপূর্তি উদযাপন

ইসমাইল ইমন চট্টগ্রাম জেলা প্রতিনিধি।।
যুগান্তরের ২৫তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে দৈনিক যুগান্তর চট্টগ্রাম ব্যুরো অফিস।
চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম,পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় সহ রাজনৈতিক, সাংবাদিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দের উপস্থিতিতে বর্ণিল আয়োজনে ২৫ তম বর্ষে পদার্পণ অনুষ্ঠান সম্পন্ন হয়।
দৈনিক যুগান্তরের ২৫তম বর্ষে পদার্পণ উপলক্ষে বৃহস্পতিবার ১ ফেব্রুয়ারি যুগান্তর চট্টগ্রাম ব্যুরো প্রধান শহীদুল্লাহ শাহরিয়ার অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়,জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম ও রাজনৈতিক, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে কেক কাটেন।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত হয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব আব্বাস আলী, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাউদ্দিন মোহাম্মদ রেজা, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দেব দুলাল ভৌমিক চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক স,ম শামসুল ইসলাম, প্রেসক্লাবের সি:সহ: সভাপতি ও চ্যানেল আই’র চট্টগ্রাম ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ, উপ পুলিশ কমিশনার মোস্তাফিজুর রহমান,নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সুফিয়ান,নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর,যুগ্ন সম্পাদক ইয়াসিন চৌধুরীর লিটন, চসিক কাউন্সিলর ওয়াসিম উদ্দিন,ইন্ডিপেন্ডেন টিভির ব্যুরো চীফ আলমগীর সবুজ, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মুস্তাফিজুর রহমান ও দৈনিক নতুন সময় চট্টগ্রাম জেলা প্রতিনিধি ইসমাইল ইমন।
অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন পত্রিকার সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক, সমাজের দর্পণ। দৈনিক যুগান্তর বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে যে জাগরণ সৃষ্টি করেছে তা আগামীতেও অব্যাহত রাখবে।

সর্বশেষ খবর