Homeখেলাআইডল হিসেবে রোনালদোকেই পছন্দ হইলুন্দের

আইডল হিসেবে রোনালদোকেই পছন্দ হইলুন্দের

বর্তমান ফুটবল যমানা যেন বিভক্ত লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোকে কেন্দ্র করে। কেউ আর্জেন্টাইন মহাতারকার ফ্যান হয় তো কেউ রোনালদোর। ম্যানচেস্টার ইউনাইটেডের ডেনিশ তারকা রাসমুস হইলুন্দের পছন্দ দ্বিতীয় জন। শুধু পছন্দই না, রোনালদোকে নিজের আইডল মানেন ২১ বছর বয়সী তারকা।

হইলুন্দকে বলা হয়েছিল, ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেকদের নিয়ে পাঁচ দলের একটি টিম বানাতে। সেই তালিকায় তো অবধারিতভাবেই এসে যান পর্তুগিজ সুপারস্টার। ইউনাইটেডের সেরা তারকাদের তালিকায় তাকে প্রথম সারিতে স্থান না দিয়ে উপায় আছে! হইলুন্দ তা-ই করলেন।

হইলুন্দ পাঁচ সদস্যের দলে রোনালদোকে রেখেছেন। দল বানাতে গিয়েই জানিয়েছেন যে, তিনি সাবেক রিয়াল মাদ্রিদ তারকাকে আইডল মানেন। হইলুন্দ বলেন, ‘সে (রোনালদো) তো হবেই। ওয়েইন রুনি ও কার্লোস তেভেজও থাকবেন। কিন্তু আসল লোকটা রোনালদোই।’

২১ বছর বয়সী হইলুন্দ অনেক আগে থেকেই রোনালদোকে অনুসরণ করছেন। সেটা বলতে গিয়ে তিনি জানান, ‘মনে আছে, আমি তাকে ম্যানচেস্টার ইউনাইটেডে থাকাকালীন সময় থেকে অনুসরণ করি। এরপর রিয়াল মাদ্রিদ ও য়্যুভেন্তাসেও তার খেলা দেখেছি। সে সব সময় আমার আইডল।’

রোনালদোকে আইডল মানা হইলুন্দ গত বছর ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন। প্রায় ৭০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটিতে যোগ দিয়ে ২৮ ম্যাচে এখন পর্যন্ত ১০ গোল ও ২ অ্যাসিস্ট করেছেন তিনি।

সর্বশেষ খবর