Homeখেলাহাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মুস্তাফিজ

হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মুস্তাফিজ

মাথায় আঘাত পাওয়া মুস্তাফিজুর রহমানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স কর্তৃপক্ষ।

রোববার অনুশীলনের সময় বলের আঘাতে আহত হন মুস্তাফিজ। তড়িঘড়ি করে তাকে নেয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। সিটি স্ক্যান করার পর জানা যায়, অভ্যন্তরীণভাবে কোনো চোট পাননি কাটার মাস্টার। এরপর তাকে রাখা হয় পর্যবেক্ষণে।

চোট পাওয়ার দিনই মুস্তাফিজের সিটিস্ক্যান করা হয়। এরপর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এমএস জাহিদুল ইসলাম এক বিবৃতিতে বলেন, ‘অনুশীলনের সময় একটি বল মুস্তাফিজের মাথার পেছনের অংশে এসে লাগে। ফলে সেখানে ক্ষতের সৃষ্টি হয়। রক্তপাত বন্ধ করতে দ্রুত ব্যান্ডেজ করা হয়। এরপর নেয়া হয় ইম্পেরিয়াল হাসপাতালে। সিটি স্ক্যান করার পর আমরা সন্তুষ্ট। তার অভ্যন্তরীণ কোনো ক্ষতি হয়নি, অভ্যন্তরীণ রক্তপাতও হচ্ছে না। তাকে এখন পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

রোববার বিপিএলের কোনো ম্যাচ ছিল না। ব্যস্ততা না থাকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে নামেন কুমিল্লার খেলোয়াড়রা। এ সময় একটি বল মুস্তাফিজের মাথার পেছনে অংশে এসে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন কাটার মাস্টার। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

সর্বশেষ খবর