Homeসর্বশেষ সংবাদমান্দায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

মান্দায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি।।

“নিরাপদ মাতৃত্ব, প্রসবোত্তর পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্যবান্ধব আদর্শ পরিবার গঠন” প্রতিপাদ্যে নওগাঁর মান্দায় পরিবার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় উপজেলার তেঁতুলিয়া মডেল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এই পরিবার সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ এনামুল হক রাজশাহী বিভাগীয় পরিচালক পরিবার পরিকল্পনা অধিদপ্তর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক (এম.পি) আইইএম ইউনিট ইফতেখার রহমান,নওগাঁ জেলা পরিবার পরিকল্পনার উপরিচালক আনোয়ারুল আজিম, মান্দা উপজেলা সহকারী কমিশনার (ভূমি)জাকির মুন্সি,মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, সহকারী পরিচালক সি.সি ও জেলা কনসালটেন্ট ডাঃ কামরুল আহসান , ইউপি চেয়ারম্যান এস.এম মোখলেসুর রহমান (কামরুল), উপজেলা অফিসার (এম.সি.এইচ.এফ.পি) ডাঃ মুশফিকুর রহমান।

উক্ত সম্মেলনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৫ দম্পতি ও তাদের পরিবারের দুইজন করে সদস্য সহ মোট ১০০ জন অংশগ্রহণ করে। বিকেলে দম্পতি ও পরিবারের সদস্যদের অংশগ্রহণে খেলাধুলা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। শেষে খেলাধুলা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে সমাপ্ত হয় পরিবার সম্মেলন ।

সর্বশেষ খবর