Homeখেলাম্যাচ হারের পর মেজাজ হারিয়ে আলোচনায় রোনালদো

ম্যাচ হারের পর মেজাজ হারিয়ে আলোচনায় রোনালদো

স্লোভেনিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে পাঁচ মাস পর আন্তর্জাতিক ফুটবলে ফিরেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে প্রত্যাবর্তনটা স্মরণীয় করে রাখতে পারলেন না পর্তুগিজ মহাতারকা। শক্তি এবং র‍্যাঙ্কিংয়ের বিচারে অনেকখানি এগিয়ে থাকলেও স্লোভেনিয়ার কাছে হেরেছে তার দল।

গত মঙ্গলবার (২৬ মার্চ) আন্তর্জাতিক প্রীতি ম্যাচে র‍্যাঙ্কিংয়ে ৪৮ ধাপ পিছিয়ে থাকা স্লোভেনিয়ার কাছে ২-০ গোলে হেরেছে পর্তুগাল। অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে লজ্জার হারের পর মেজাজ হারিয়েছেন পর্তুগিজ অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচ শেষ হওয়ার পরেই ক্ষুব্ধ রোনালদো অধিনায়কের আর্মব্যান্ড খুলে মাটিতে ছুড়ে ফেলেন। এসময় তাকে দলের কোনো এক কোচিং স্টাফের দিকে আঙুল তুলে চিৎকার করতে করতে ড্রেসিংরুমের দিকে চলে যেতে দেখা যায়। দলের বাকি সতীর্থদের মাঠে রেখে একাই মাঠ ছেড়ে বেরিয়ে যান এই তারকা।

ম্যাচ শেষের পর রোনালদোর এমন আচরণ নিয়ে প্রশ্ন আসে পর্তুগাল কোচ রবার্তো মার্টিনেজের দিকে। রোনালদোর ক্ষোভ নিয়ে তিনি বলেন, ‘হারটা আমরা কেউই মানতে পারিনি। হতাশা থেকেই রোনালদো মেজাজ হারিয়ে ফেলে। তবে ওকেও এই বিষয়ে সতর্ক থাকতে হবে। দল হিসেবে স্লোভেনিয়া অনেক ইতিবাচক ফুটবল খেলেছে।’

মাঠে অতিরিক্ত রাগ প্রদর্শন এবং আপত্তিকর আচরণের জন্য বিভিন্ন সময় সমালোচিত হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। গত মাসেই সৌদি প্রো লিগের ম্যাচে লিওনেল মেসির নামে গ্যালারিতে স্লোগান শুরু হলে কুৎসিত অঙ্গভঙ্গি করেন এই তারকা। এ ঘটনার জন্য নিষেধাজ্ঞাও পেয়েছিলেন তিনি। তবে তাতে খুব একটা লাভ হয়নি। কয়েকদিনের ব্যবধানেই আবার অপ্রীতিকর আচরণ করলেন এই তারকা।

সর্বশেষ খবর