Homeখেলাআইপিএলে পরের ম্যাচে মুস্তাফিজের খেলা নিয়ে সংশয়

আইপিএলে পরের ম্যাচে মুস্তাফিজের খেলা নিয়ে সংশয়

চেন্নাই সুপার কিংসের জার্সিতে আরও একবার নিজেকে প্রমাণ করেছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে উদ্বোধনী ম্যাচে চমক দেখিয়ে হয়েছেন ম্যাচসেরা। পরের ম্যাচগুলোতেও নামের প্রতি করেছেন সুবিচার। তবে পরপর তিন ম্যাচে খেলার পরে এবার চতুর্থ ম্যাচে কাটার মাস্টারের খেলা নিয়ে সংশয় রয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) রাত ৮টায় হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই। এই ম্যাচের আগে মঙ্গলবার (২ এপ্রিল) রাতে হঠাৎ করেই দেশে ফিরেছেন মুস্তাফিজ। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু যুক্তরাষ্ট্রের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে ঢাকায় ফিরেছেন তিনি।

আগামী বৃহস্পতিবার (৪ এপ্রিল) বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের মার্কিন দূতাবাসে যাওয়ার কথা রয়েছে। যে তালিকায় রয়েছেন মুস্তাফিজ। তবে তার পর দিনই (৫ এপ্রিল) চেন্নাইয়ের ম্যাচ রয়েছে। আর সেই ম্যাচে তাদের সেরা বোলারকে পেতে চাইবে চেন্নাই। কিন্তু ভিসার কাজ শেষ করে মুস্তাফিজ ততক্ষণে দলের সঙ্গে যোগ দিতে পারেন কি না, সেটি এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। কাটার মাস্টারের খেলা নিয়ে সংশয় প্রকাশ করেছে ইএসপিএনক্রিকইনফোও।

এবারের আইপিএলে চেন্নাইয়ের হয়ে ৩ ম্যাচ খেলে ৭ উইকেট নিয়েছেন মুস্তাফিজ। ৩ ম্যাচ পর টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারিও তিনি। আইপিএলের উদ্বোধনী ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন মুস্তাফিজ।

সর্বশেষ খবর