Homeবিনোদনদল খারাপ খেললে কার ওপর চটে যান শাহরুখ?

দল খারাপ খেললে কার ওপর চটে যান শাহরুখ?

খেলা পাগল অভিনেতা বলিউড বাদশা শাহরুখ খান। গ্যালারিতে বসে তার মন্ত্রমুগ্ধ হয়ে খেলা উপভোগ করা তার বড় প্রমাণ। তাছাড়া তার দল ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) টিম কলকাতা নাইট রাইডার্স। যা সবসময়ই দুর্দান্ত পারফর্ম করে চলে। তবে দল ভালো না খেলতে পারলে মেজাজ হারিয়ে ফেলেন কিং খান।

কলকাতা নাইট রাইডার্সের মালিকানা শুধু শাহরুখ খান নন আছে বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা। তাদের বন্ধুত্বের খবর বলিউডের অন্দরে বহু পুরানো। কেকেআরের ম্যাচে দুই তারকাকে দেখে মুগ্ধ হন ভক্তরা।

তবে জুহি চাওলা জানিয়েছেন মাঠে বন্ধুর সঙ্গে খেলা দেখার অভিজ্ঞতার কথা। তিনি বলেন, ‘ম্যাচ চলাকালীন সময়ে অসম্ভব টেনশনে থাকেন শাহরুখ খান। তার সঙ্গে খেলা দেখার অভিজ্ঞতা তার জন্য মোটেও সুখকর নয়।

খেলা চলাকালীন সময়ে শাহরুখ-জুহির আবেগও ধরা পড়ে ক্যামেরায়। জুহি আরও বলেন, কেকেআর যদি খারাপ খেলে, শাহরুখ নাকি চিৎকার করেন তার ওপর। জুহির কথায়, ‘দল খারাপ খেললে ও মাথা গরম হয়ে যায়, রাগ দেখায় আমার ওপর।’

জুহির ভাষায়, ‘আমি তখন ওকে বলি, কথাগুলো আমাকে না বলে টিমকে বলো!’ খেলার মাঠে তাদের বন্ধুত্বের অভিজ্ঞতা খুব বেশি ভালো না।’

তবে গ্যালারিতে এমন অভিজ্ঞতা প্রায় সব দলের মালিকদেরই হয়। দল মাঠে খেলার সময় টেনশনে যেন হাত পা ঠান্ডা হয়ে যায়।

উল্লেখ্য, শাহরুখ খানের সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছেন জুহি চাওলা। তাদের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ ও বন্ধুত্বপূর্ণ। নানা বিপদে বন্ধুর পাশে দাঁড়ায় জুহি চাওলা।

সর্বশেষ খবর