Homeখেলাবিশ্বকাপে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন নারিন

বিশ্বকাপে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন নারিন

চলতি আইপিএলে ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম করছেন কলকাতার ক্যারিবীয় ক্রিকেটার সুনীল নারিন। এরপর গুঞ্জন ওঠে, আবারও জাতীয় দলে ফিরতে পারেন তিনি। তবে সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়ে নারিন নিজেই জানালেন, জাতীয় দলের দরজা বন্ধ হয়ে গেছে তার জন্য।

৩৫ বছর বয়সী ক্যারিবীয় অলরাউন্ডার সুনীল নারিন গত সপ্তাহে রাজস্থানের বিপক্ষে ৫৬ বলে ১০৯ রানের ইনিংস খেলে আলোচনায় আসেন। এছাড়াও, চলতি আপিএলে আপাতত ৯ উইকেট পেয়েছেন তিনি। তার অলরাউন্ড পারফর্মেন্সে মুগ্ধ সকলে।

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক রভম্যান পাওয়েল জানিয়েছিলেন, তারা নানাভাবে চেষ্টা করছে নারিনকে জাতীয় দলে আবারও ফেরাতে। কারণ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ যে অনুষ্ঠিত হবে ঘরের মাঠে। ফলে সেরা খেলোয়াড়দের নিয়েই দল গোছাতে চায় তারা। কিন্তু সোমবার (২২ এপ্রিল) জাতীয় দলে ফেরা নিয়ে নারিন নিজেই তার সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

নারিন জানান, ‘সম্প্রতি আমার পারফর্মেন্সের পর অনেকেই ইচ্ছা প্রকাশ করেছেন, যেন আমি অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলি। কিন্তু আমি আগের সিদ্ধান্তেই অনড় আছি। কাউকে হতাশ করতে চাই না, তবে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দরজা আমি বন্ধই রাখতে চাই।’

তিনি আরও বলেন, ‘যারা জুনে ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলবে, তাদের সমর্থন করার জন্য আমি তৈরি। গত কয়েক মাস ধরে তোমরা অনেক পরিশ্রম করেছ। এবার আমাদের ভক্তদের দেখিয়ে দাও, আরেকটা বিশ্বকাপ জেতার জন্য তোমরা তৈরি। সকলকে অনেক শুভেচ্ছা।’

২০২৩ সালের নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেন নারিন। তার আগে ২০১৯ সালে শেষবার ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে খেলেছিলেন এই স্পিনার অলরাউন্ডার।

সর্বশেষ খবর