Homeখেলাআবারও এল ক্লাসিকো খেলানোর আবেদন করবে বার্সেলোনা!

আবারও এল ক্লাসিকো খেলানোর আবেদন করবে বার্সেলোনা!

চলতি মৌসুমে তিন ক্লাসিকোর তিনটিতেই হেরেছে বার্সেলোনা। তবে রোববার (২১ এপ্রিল) সান্তিয়াগো বের্নাবেউয়ে ৩-২ গোলে হেরে যাওয়াটা হজম হচ্ছে না বার্সেলোনার প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তের। একটি গোল নিয়ে রেফারির বিতর্কিত সিদ্ধান্ত মানতে পারছেন না তিনি। লাপোর্তে জানিয়েছেন, স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে ম্যাচটি পুনারায় খেলার আবেদন করবেন তিনি।

সান্তিয়াগো বের্নাবেউয়ে ম্যাচের শুরুতেই লিড পায় বার্সেলোনা। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। প্রথম হাফ ১-১ গোলে সমতায় শেষ হয়। কিন্তু প্রথম হাফের এই রেজাল্টটা ভিন্নও হতে পারতো।
ম্যাচের ২৮তম মিনিটে বার্সার করান থেকে ইয়ামালের শট গোল লাইন থেকে ফিরিয়ে দেন রিয়াল গোলরক্ষক। সেই গোলটি না পাওয়া নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। যদিও ভিএআর চেক করে গোল হয়নি বলে সিদ্ধান্ত দেয়া হয়।

তবে বার্সার কোচ ও খেলোয়াড়দের সঙ্গে প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তেও মনে করন বলটি গোল লাইন পার করেছে এবং বার্সার গোল পাওয়া উচিত ছিল। যে কারণে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে ম্যাচটি পুনারায় খেলানোর আবেদন করার সম্ভাবনার কথা বলেছেন লাপোর্ত।

তিনি বলেন, ‘আমরা স্প্যানিশ ফেডারেশনের কাছে বলটি গোল হয়েছে কিনা তার সকল ছবি চাইবো। একইসঙ্গে ভিএআর রুমের সকল অডিও বার্তা শুনতে চাইবো। আমরা নিশ্চিত এটা গোল, এটা যদি গোল হয়েই থাকে তাহলে পুনরায় ম্যাচটি আয়োজনের আবেদনের বিষয়টি নাকচ করে দিচ্ছি না।’

সর্বশেষ খবর