Homeবিনোদনমেয়েকে নিয়ে এ কী বললেন চাঙ্কি পাণ্ডে!

মেয়েকে নিয়ে এ কী বললেন চাঙ্কি পাণ্ডে!

বলিউড জগতে পা দিয়েই বাজিমাত করেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। ক্যারিয়ারের পাশাপাশি অনন্যা তার প্রেম জীবন নিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে হরহামেশাই আলোচনায় থাকেন। এ বিষয়ে এতদিন বাবা হিসেবে চাঙ্কি মুখ না খুললেও সম্প্রতি এ বিষয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন থেকে জানা যায়, ‘লেহরেন’-এর একটি সাক্ষাৎকারে সম্প্রতি চাঙ্কি বলেন, আমি অভিনেতা হলেও আমার মেয়েকে এ ইন্ডাস্ট্রিতে আসার জন্য কোনোরকম সহযোগিতা করিনি। ও ( অনন্যা) নিজের চেষ্টাতেই অডিশন দিয়ে প্রথম সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েছিল।

এসময় মেয়ে সম্পর্কে চাঙ্কি বিস্ফোরক মন্তব্য করে বলেন,

আমার চেয়ে কম বয়সেই এ পর্যন্ত পৌঁছাতে পেরেছে। এখন ওর বয়স ২৫। এখনই আমার আয়ের চেয়ে বেশি আয় করে মেয়ে। অর্থনৈতিকভাবে স্বাধীন মেয়ের যা কিছু তাই করার স্বাধীনতা আছে। তাই ওকে নিয়ন্ত্রণে রাখার উপায় আমার নেই।

মেয়ের প্রেম সম্পর্কে চাঙ্কি আরও বলেন,

অনন্যার প্রেমের সম্পর্ক নিয়ে বলতে হলে বলব শুধু ভারতে নয়, হলিউডসহ সব সিনেমা ইন্ডাস্ট্রিতেই আমি দেখেছি সেলিব্রেটিরা একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এটা স্বাভাবিকই মনে হয় আমার কাছে। তাছাড়া ও ( অনন্যা) বোঝে, জীবনে জীবনসঙ্গী হিসেবে কাকে ও প্রাধান্য দেবে।

প্রসঙ্গত, ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা পাণ্ডে। এরপর থেকেই দর্শকদের একাধিক সিনেমা উপহার দিয়ে চলেছেন। মিডিয়ায় কাজের পাশাপাশি ব্যক্তিজীবনে শাহরুখ পুত্র আরিয়ান খান, শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে চাঙ্কি কন্যা অনন্যার।

সর্বশেষ খবর