Homeবিনোদনসাবেক ও বর্তমান স্ত্রী প্রসঙ্গে মুখ খুললেন হিল্লোল!

সাবেক ও বর্তমান স্ত্রী প্রসঙ্গে মুখ খুললেন হিল্লোল!

শোবিজ পাড়ায় আলোচিত যত জুটি সেলিব্রেটি রয়েছে তাদের মধ্যে অন্যতম ছিল আদনান ফারুক হিল্লোল ও শ্রাবস্তী দত্ত তিন্নি। কিন্তু বিয়ের তিন বছরের মাথায় ভেঙে যায় তাদের সংসার। এরপরই শোবিজের আরেক অভিনেত্রী নওশীনকে বিয়ে করেন হিল্লোল। সম্পর্কের সে সমীকরণ নিয়েই সম্প্রতি মিডিয়ায় মুখ খুলেছেন অভিনেতা।

বেসরকারি একটি টিভি চ্যানেলে দেয়া বিশেষ সাক্ষাৎকারে হিল্লোল জানান, সাবেক স্ত্রী তিন্নির কথা মনে পড়লে মনের কোথাও কোনো রেখা জেগে উঠে না। কারণ সে সম্পর্কটা ভুল ছিল। আর ভুল থেকে কিছু শিক্ষাও নেয়া যায় না। যা পাওয়া যায় তা সতর্কতা।

হিল্লোল আরও বলেন, ২০০৬ সালে তিন্নির সঙ্গে আমার বিয়ে হয়। দাম্পত্য কলহে বিচ্ছেদের পথে হাঁটি ২০০৯ সালে। তবে এখনও ওর সাথে আমার ভালো সম্পর্ক রয়েছে। কারণ তিন্নি আর আমার একটি মেয়ে সন্তান রয়েছে।

সন্তান প্রসঙ্গে হিল্লোল বলেন,

তিন্নি আর আমার মেয়ে ওয়ারিশার বয়স এখন ১৬। ক্লাশে নাইনে পড়ে। মেয়ের কারণে তিন্নির সঙ্গে প্রায়ই যোগাযোগ হয়। নওশীনের সঙ্গেও কথা হয় তিন্নির। বছরে একবার মেয়েকে সময় দিতে কানাডায় যাই।

তিন্নির সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী নওশীনের সঙ্গে সংসার বাঁধেন হিল্লোল। এরপরই ধীরে ধীরে মিডিয়া থেকে সরে ফুড ব্লগার হিসেবে কাজ শুরু করেন। বর্তমানে নিউইয়র্কের স্থায়ী বাসিন্দা নওশীন- হিল্লোলের সংসারেও রয়েছে একটি কন্যা সন্তান।

নওশীনের সঙ্গে সংসার প্রসঙ্গে হিল্লোল বলেন,

তিন্নির সঙ্গে বিবাহিত জীবনে যে ভুল হয়েছিল নওশীনের সঙ্গে সম্পর্কে সে ভুল হয়নি। তাই আত্মবিশ্বাসের সঙ্গে দাম্পত্য জীবনের ১৪ বছর পার করছি আমি আর নওশীন।

সর্বশেষ খবর