Homeখেলা‘ম্যাচ জিতবে মেসি, আমরা খাব খাসি’

‘ম্যাচ জিতবে মেসি, আমরা খাব খাসি’

‘ম্যাচ জিতবে মেসি, আমরা খাব খাসি’ স্লোগানে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস মাতিয়েছেন আর্জেন্টাইন সমর্থকরা।

রোববার (১৮ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে আর্জেন্টিনা সমর্থক শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের টুকটাকি চত্বরে জড়ো হন। এ সময় তারা একটি মাঝারি আকারের খাসি নিয়ে আসেন। খাসির গলায় জড়িয়ে দেন আকাশি সাদা পতাকা।

পরে ছাগলটিকে ঘিরে শুরু হয় স্লোগান, নাচানাচি। কালো রঙের ১৫ কেজি ওজনের খাসি নিয়ে পুরো ক্যাম্পাসে ঘোরেন তারা। এ সময় মেসি ভক্তরা স্লোগান দিতে থাকেন, ‘ম্যাচ জিতবে মেসি, আমরা খাব খাসি’, ‘কাপ নেবে মেসি, আমরা খাব বিরিয়ানি।’

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টাইন সমর্থক গোষ্ঠীর যুগ্ম সাধারণ সম্পাদক ইহতেশামুল হক ইবনুর জানান, বিশ্বকাপ ফাইনাল কেন্দ্র করে ক্যাম্পাসে শিক্ষার্থীদের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়েছে। সে ধারাবাহিকতায় আইন বিভাগের পক্ষ থেকে ছাগলটি কেনা হয়েছে। রাতে এটি জবাই করে পিকনিক করা হবে।

এদিকে পুরো ক্যাম্পাসে আর্জেন্টিনা সমর্থকদের উচ্ছ্বাস বাঁধভাঙা। তারা জার্সি গায়ে নেচে গেয়ে প্রিয় দলকে সমর্থন জানাতে প্রস্তুত।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহাম্মেদ রুনু জানান, শেখ কামাল স্টেডিয়ামে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখার আয়োজন করা হয়েছে। ১৭টি হলে খেলার দেখার জন্য বড় পর্দার ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া বিভিন্ন ধরনের বাজনার ব্যবস্থা করা হয়েছে।

এর আগে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন তাদের ফেসবুক পেজে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর শোভাযাত্রার ছবি আপলোড করে। এতে ভক্তরা খুবই উচ্ছ্বসিত হন।

সর্বশেষ খবর

Exit mobile version