Homeশীর্ষ সংবাদদিনাজপুরে বাসচাপায় কলেজশিক্ষক নিহত

দিনাজপুরে বাসচাপায় কলেজশিক্ষক নিহত

দিনাজপুরের ফুলবাড়ীতে বাসচাপায় মামুনুর রশিদ বাবু প্রিন্স (৪২) নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। রোববার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক সড়কের ফুলবাড়ী উপজেলার রাঙামাটি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুনুর রশিদ বাবু ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়নের সিন্দুরহাটা গ্রামের শাহাদাত আলীর ছেলে এবং ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজের বিএম শাখার কম্পিউটার অপারেশন শাখার প্রভাষক ছিলেন। এ ছাড়াও তিনি ফুলবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের নির্বাহী কমিটির একজন সক্রিয় সদস্য ছিলেন।

কলেজে যোগদানের আগে তিনি বেসরকারি টিভি চ্যানেল মোহনা টিভির দিনাজপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছিলেন এবং দিনাজপুর প্রেসক্লাবের সদস্য ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে কলেজশিক্ষক মামুনুর রশিদ বাবু ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি বিজিবি ক্যাম্প এলাকা থেকে মোটরসাইকেলে সিন্দুরহাটা থেকে ফুলবাড়ী শহরে নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে দিনাজপুর থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি বাস তাকে চাপা দেয়। পরে কলেজশিক্ষককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, বাসটি আটক করা গেলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে অভিযোগ পাওয়া গেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: সময় টিভি

সর্বশেষ খবর

Exit mobile version