Homeখেলাবিশ্বকাপ জয়ের উৎসব থামাতে চান না মেসি-স্ক্যালোনি

বিশ্বকাপ জয়ের উৎসব থামাতে চান না মেসি-স্ক্যালোনি

কাতারে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ শিরোপা জয় করে আর্জেন্টিনা। সেই জয়ের উৎসব এখনও করছে আলবিসেলেস্তেরা। বিশ্বকাপ ফাইনালের পর চলতি মাসে দুটি প্রীতি ম্যাচ খেলে দুটিতেই অনায়াসে জিতেছে তারা। তবে প্রীতি ম্যাচগুলো ছিল নামমাত্র। এই ম্যাচগুলোর মূল কারণ ছিল বিশ্বকাপ সাফল্য উদযাপন। আর এই উদযাপন যেন বন্ধ না হয়, সেটিই চান আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

বিশ্বকাপের পর পুরো আর্জেন্টাইন দল নিজ দেশে উদযাপন করেছে। তবে তখন ক্লাবের খেলা শুরু হয়ে যাওয়ায় মন ভরে উদযাপন করতে পারেননি মেসি-মারিয়ারা। এবার নিজ দেশে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ হওয়ায় বিশ্বকাপ জয়ের উদযাপনের আরেকটি সুযোগ পেয়েছেন তারা। আর সেই সুযোগ হাতছাড়া করেনি আর্জেন্টিনা দল। 

গত শুক্রবার (২৪ মার্চ) পানামার বিপক্ষে ম্যাচেই নানান আয়োজন ছিল। আর বুধবার (২৯ মার্চ) ভোরে কুরাসাওর বিপক্ষে ৭-০ গোলে জয়ের পর আবারও বিশ্বকাপ শিরোপা নিয়ে উদযাপন করতে দেখা গেছে পুরো দলকে।

কুরাসাওর বিপক্ষে ম্যাচ শেষে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন মেসি। সেখানে তিনি লিখেছেন, ‘আশা করি আমরা সবার সঙ্গে এ ধরনের আরও অনেক আনন্দ-উৎসব ভাগাভাগি করে নেব। এই পাগলামো যেন শেষ না হয়।’

এদিকে আর্জেন্টাইন কোচ স্ক্যালোনিও চান না এমন উদযাপন বন্ধ হোক। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে স্ক্যালোনি বলেন, ‘আমাদের বিশ্বকাপ জয়ের উৎসব কখনই থামবে না এবং আমার মতে, এটিই উচিত ও প্রাপ্য যে, গোটা দেশ এই সাফল্য উপভোগ করে যাবে।’

সর্বশেষ খবর

Exit mobile version