Homeবিনোদনপূজার অতিথি হলেন প্রসেনজিৎ

পূজার অতিথি হলেন প্রসেনজিৎ

পরিচালক বিক্রমাদিত্য মোতায়েনের হিন্দি সিরিজ ‘জুবিলি’তে অভিনয় করে বেশ প্রশংসিত হচ্ছেন বুম্বা দা। এর আগে মুক্তি পায় জাতীয় পুরস্কারজয়ী পরিচালক অতনু ঘোষের ছবি ‘শেষ পাতা’র ট্রেলার।

যেই ছবিতে সাহিত্যিক বাল্মিকী সেনগুপ্তের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বলিউড-টালিউড সব মিলিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রসেনজিৎ।

এর মাঝেই পরিচালক রাজা চন্দের নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পূজা ও প্রসেনজিৎ। কাজের সুবাদে অভিনেত্রী পূজা বন্দ্যোপ্যাধায়ের অতিথি হয়েছেন প্রসেনজিৎ।

যদিও অনেক কঠিন ডায়েট ফলো করেন প্রসেনজিৎ। দই আর শসা ছাড়া নাকি কিছুই খান না বুম্বা দা। তবে পূজার বাড়িতে দেখা মিলল ভিন্ন প্রসেনজিতের।

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পূজা। সেখানে দেখা যায়, এক বাটি ভাত এবং মাছের প্লেট নিয়ে টেবিলে বসে আছেন প্রসেনজিৎ। ছবিতে সঙ্গে ছিলেন পূজার স্বামী কুণাল বর্মা এবং আরেক অভিনেত্রী মোনালিসাখ্যাত অন্তরা বিশ্বাস।

বেশ বড় একটা বিরতির পর ফিরছেন পূজা। অবশেষে বড় বিরতির পর প্রসেনজিতের সঙ্গে সিনেমায় সুযোগ পাওয়ায় বেশ উচ্ছ্বসিত পূজা। ছবি পোস্ট করে পূজা লেখেন, ‘আমাদের বাড়িতে তোমার উপস্থিতি আশীর্বাদের মতো এবং তুমি অত্যন্ত ভালো একজন মানুষ। পরেরবার আরও বেশি রান্না করে খাওয়াবো তোমায়।’

সর্বশেষ খবর