Homeবিনোদনকনের সাজে তাক লাগালেন স্বস্তিকা মুখোপাধ্যায়

কনের সাজে তাক লাগালেন স্বস্তিকা মুখোপাধ্যায়

টলি পাড়ার বহুল চর্চিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের অভিনয় গুনে ইন্ডাস্ট্রিতে বহু বছর আগেই নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন তিনি।

স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করা মানেই নিমিষে ভাইরাল; তা সে ফটোশুটের ছবি হোক কিংবা কোনো মন্তব্য। বিভিন্ন কারণে সামাজিক মাধ্যমে ট্রলের শিকারও হতে হয়েছে তাকে।

তবে ট্রলিংকে কোনোকালেই পাত্তা দেন না স্বস্তিকা। নিন্দুকদের নিন্দা পেছনে ফেলে এগিয়ে যেতে পারেন তিনি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ব্রাইডাল ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

ছবিতে লাল বেনারসি পরে তার মোহময়ী লুক নজর কেড়েছে অনুরাগীদের। অভিনেত্রীর তীব্র চাহনিতে আটকে নেট দুনিয়া। ছবিগুলো শেয়ার হওয়া মাত্রই কমেন্টে ভরে গেছে স্বস্তিকার সোশ্যাল ওয়াল।

বর্তমানে জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মের জন্য নতুন এক ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। সিরিজ ‘নিখোঁজ’। এক পুলিশ অফিসারের চরিত্রে স্বস্তিকাকে দেখবেন দর্শক। এই সিরিজে গুরুত্বপূর্ণ এক চরিত্রে দেখা যাবে টোটা রায়চৌধুরীকে।

উত্তর কলকাতার বেলগাছিয়া রাজবাড়িতে চলছে সিরিজের শুটিং। প্রচন্ড গরমে টাইট শিডিউলে শুটিং সারছেন অভিনেত্রী। তারই মাঝে এই ফটোশুটে ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী।

টলিউড এবং বলিউড এই মুহূর্তে কাঁপিয়ে বেড়াচ্ছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউডে এখন কোনো ছবির কাজে হাত না দিলেও বলিউডে একের পর এক ওয়েব সিরিজে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।

সর্বশেষ খবর