Homeখেলামেসির সঙ্গে চুক্তি পাকাপোক্ত করতে প্যারিসে আল-হিলালের কর্তারা

মেসির সঙ্গে চুক্তি পাকাপোক্ত করতে প্যারিসে আল-হিলালের কর্তারা

লিওনেল মেসি ও পিএসজির দুবছরের সম্পর্কের আনুষ্ঠানিক সমাপ্তি ঘটেছে গত শনিবার (৩ জনু)। ফ্রি হয়ে যাওয়া আর্জেন্টাইন তারকাকে দলে ভেড়াতে ইতোমধ্যে তোড়জোড় শুরু করে দিয়েছে সৌদি আরবের ক্লাব আল-হিলাল।
ফরাসি সংবাদ সংস্থা এএফপি তাদের দুটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, আর্জেন্টাইন তারকার সঙ্গে চুক্তি পাকাপোক্ত করতে প্যারিসে পা রেখেছেন আল-হিলালের কর্মকর্তারা। সপ্তাহ শেষ হওয়ার আগেই এ নিয়ে আসতে পারে ঘোষণা।
এএফপিকে তাদের ঘনিষ্ট সূত্র জানিয়েছে, সৌদি আরবের প্রতিনিধি দল একটি লক্ষ্য নিয়েই প্যারিসে এসেছে: সৌদির প্রস্তাবে মেসির আনুষ্ঠানিক সম্মতি নিয়ে ফিরবেন তারা। চুক্তির বিষয়ে কথা বলতে তারা মেসির বাবা ও প্রতিনিধি হোর্হে মেসির সঙ্গেও সাক্ষাত করবে।

আল-হিলালের প্রতিনিধি দলের সঙ্গে যুক্ত এক সূত্র এএফপিকে বলেছে, ‘আমরা চুক্তির শেষ পর্যায়ে আছি। সবকিছু ঠিকঠাক থাকলে মেসি তার নতুন চুক্তিটিতে সই করবেন এবং আল হিলাল এটা সপ্তাহ শেষের আগেই ঘোষণা করবে।’

এএফপি এর আগেও গত ৯ মে এক সূত্রের বরাত দিয়ে জানিয়েছিল, সৌদি আরবের একটি ক্লাবের সঙ্গে বড় অঙ্কের চুক্তি হয়ে গেছে মেসির। তিনি আগামী মৌসুমে খেলবেন দেশটির প্রো লিগে। যেখানে বর্তমানে খেলছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

সংবাদ সংস্থাটি চুক্তির সময় ও অর্থের বিষয়ে কিছু না জানালেও ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো গত এপ্রিলে জানিয়েছিলেন, মেসিকে দলে ভেড়াতে বছরে ৪০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে আল-হিলাল। তাকে দুই বছরের জন্য চুক্তি করাতে চায় ক্লাবটি। খবর যদি সত্যি হয়, তাহলে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ফুটবলার হবেন মেসি।

সর্বশেষ খবর